আসিফকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণের প্রক্রিয়া শুরু,খুনের পর কেমিক্যাল ব্যবহার ?

মালদার কালিয়াচকে ৪ জনকে খুনের পর কেমিক্যাল ব্যবহার ?গন্ধ যাতে না বেরোয় সেজন্য কেমিক্যাল ব্যবহার করেছিল ধৃত আসিফ ?আজ মালদার কালিয়াচকে নৃশংস হত্যাকাণ্ডের পুনর্নির্মাণের প্রক্রিয়া শুরু।আসিফকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণের প্রক্রিয়া শুরু।কীভাবে পরিবারের সদস্যদের খুন করেছিল ধৃত আসিফ ?খতিয়ে দেখতে চান তদন্তকারীরা।

কালিয়াচক কাণ্ডে নয়া মোড়, সেক্স টেপ প্রকাশের হুমকিতেই দাদার মুখ বন্ধ করেছিল আসিফ?

মালদা জেলার কালিয়াচকের গণহত্যার ঘটনায় তদন্তে নেমে এবার সিআইডির হাতে চাঞ্চল্যকর সূত্র উঠে এল। একখানি সেক্স টেপ হাতে এসেছে সিআইডির।

আসিফদের বাড়ি থেকে বাংলাদেশ সীমান্ত বেশি দূরে নয়। মাত্র ১৪-১৫ কিমি। আর এখানেই সিআইডির আধিকারিকদের মনে খটকা লেগেছে আসিফ কী চিনের গুপ্তচর?

সম্প্রতি মালদাতেই ধরা পড়েছে এক চিনা গুপ্তচর হান চুন ওয়ে। এই হানের সঙ্গে কী আসিফের কোনও যোগাযোগ ছিল? এই প্রশ্নের উত্তরও খোঁজা শুরু করে দিয়েছে সিআইডি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসিফের কাছ থেকে কম্পিউটার, ল্যাপটপ, একাধিক মোবাইল ফোন, রাউটার, ওয়াকিটকির মতো যন্ত্র উদ্ধার হয়েছে। আরও বেশ কিছু  বৈদ্যুতিন যন্ত্র উদ্ধার হয়েছে, যার ব্যবহার তাঁরাও জানেন না। সেই সব যন্ত্রের ব্যবহার জানতে বিশেষজ্ঞের সাহায্য নেওয়া হচ্ছে।

অস্ত্রের যোগান নিয়ে নিশ্চিত হয়েছে সিআইডি। আসিফের দুই বন্ধুকে জেরা করে তাঁরা জানতে পেরেছেন অস্ত্র কেনা হয়েছে ঝাড়খণ্ড থেকে। কিন্তু কেন সেই অস্ত্র কেনা হয়েছে তা তারাও জানে না। তবে অস্ত্র তাদের বাড়িতে লুকিয়ে রাখার জন্য বা এই গোটা বিষয়টি চেপে রাখার জন্য আসিফ তাদের প্রতি মাসে ১০-১২ হাজার টাকা করে দিতে শুরু করেছিল। কিন্তু এই টাকার উৎসবে কী? তা জানার চেষ্টা করছেন গোয়েন্দারা ।
সিআইডি’র কর্তারা জেনেছেন, আসিফ মালদা জেলা পুলিশের সাইবার সেল হ্যাক করে দিয়েছিল একবার। সেই ঘটনায় পুলিশ তাকে আটকও করে। কিন্তু নাবালক হওয়ায় তখনকার মতো তাকে ছেড়েও দেয়। এইসব কিছু ভাবাচ্ছে সিআইডি আধিকারিকদের। তাঁদের ধারনা এই ঘটনা নিছক খুনের ঘটনা নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে দেশের নিরাপত্তা সংক্রান্ত বিষয়ও। কেননা তাঁরা প্রমাণ পেয়েছেন যে আন্তর্জাতিক হ্যাকারদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল আসিফের।

Previous articleবাংলার প্রশাসনকে রাজনৈতিক উদ্দেশ্যে দুর্বলের চেষ্টা কেন্দ্রের: আলাপনকে চিঠি প্রসঙ্গে তীব্র প্রতিক্রিয়া তৃণমূলের
Next articleশর্ত সাপেক্ষে দেশে ফিরতে তৈরি বিনয় মিশ্র, আদালতকে জানালেন আইনজীবী