সিউড়িতে ১০০ দিনের কাজ ঘিরে তুমুল উত্তেজনা, মাথা ফাটল পঞ্চায়েত প্রধানের

১০০ দিনের কাজে বাধা দেওয়ার অভিযোগকে ঘিরে তুমুল উত্তেজনা। বীরভূমের (Birbhum) সিউড়িতে (Suri) মাথা ফাটিয়ে দেওয়া হল কেন্দুয়ার পঞ্চায়েত প্রধানের। সোমবার সকালে কেন্দুয়ায় ১০০ দিনের কাজ শুরু হয়। সেই সময় বিজেপি (Bjp) সমর্থক এক পরিবার কাজে বাধা দেয় বলে অভিযোগ।এই নিয়ে স্থানীয়দের সঙ্গে ওই পরিবারের বচসা শুরু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান পঞ্চায়েত প্রধান। অভিযোগ, তাঁর উপর চড়াও হন পরিবারের সদস্যরা। মাথা ফাটিয়ে দেওয়া হয় তৃণমূল (Tmc) পঞ্চায়েত প্রধানের। এই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয় বাসিন্দারা পাল্টা ওই পরিবারের সদস্যদের উপর হামলা চালায় বলে অভিযোগ। বাড়ি ভাঙচুর করা হয়। বাড়ির ভিতরে আটকে দেওয়া হয় বাসিন্দাদের। সিউড়ি থানার পুলিশ গিয়ে ওই পরিবারের সদস্যদের উদ্ধার করে।

অভিযুক্ত পরিবারের দাবি, বিধানসভায় বিজেপিকে ভোট দেওয়ার জন্য তাদের উপর পরিকল্পিতভাবে হামলা হয়েছে। পঞ্চায়েত প্রধানকে মারধরের সঙ্গে তাঁরা জড়িত নন বলে দাবি করেছেন আক্রান্ত পরিবারের সদস্যরা। যদিও স্থানীয় বাসিন্দাদের কিছু এলাকায় যে কোনও রকম উন্নয়নমূলক কাজ হলেই বাধা দেয় ওই পরিবার। সেই কারণেই তাঁদের উপর ক্ষোভ দেখা দেয় এলাকাবাসীর। এদিন তারই বহিঃপ্রকাশ ঘটেছে।

Previous articleনেইমার নেই, সাম্বার ঝলকও নেই! কোপার নিয়মরক্ষার ম্যাচে জয় পেলো না ব্রাজিল
Next articleঢাকায় ভয়াবহ বিস্ফোরণে ভবন ধুলিসাৎ, নিহত ৭;আহত শতাধিক