বাড়ির বকেয়া ৮ লক্ষ টাকার বিদ্যুৎ বিলের ছবি ভাইরাল! বিড়ম্বনায় সিধু

ফের বিতর্কের কেন্দ্রে ভারতের প্রাক্তন ক্রিকেটার (Ex Indian Cricketer) নভজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu)। এবার বিদ্যুতের বিল (Electricity Bill) নিয়ে বড়সড় বিড়ম্বনার মুখে পড়লেন তথা কংগ্রেস নেতা (Congress Leader) সিধু। জানা যাচ্ছে, প্রাক্তন ভারত

ওপেনারের অমৃতসরের (Amritsar) বাড়ির ৮ মাসের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৮ লক্ষ ৬৭ হাজার ৫৪০ টাকা। যা মেটাননি এই কংগ্রেস নেতা। সম্প্রতি ট্যুইটারে পাঞ্জাবের বিদ্যুৎ সঙ্কটের বিহিত চেয়ে ট্যুইট করেন সিধু। কংগ্রেস পরিচালিত রাজ্য সরকারকেই কাঠগড়ায় তোলেন কংগ্রেস নেতা সিধু। তারপরেই তাঁর বকেয়া বিলের ছবি ভাইরাল হয়েছে। গতকাল, ২ জুলাই বকেয়া মেটানোর শেষ দিন ছিল।

সূত্রের খবর, বিগত এক বছর ধরে সিধুর অমৃতসরের বাড়ির বকেয়া বিদ্যুৎ বিলের অঙ্ক ছিল প্রায় ১৭ লক্ষ টাকা! এর মধ্যে ১০ লক্ষ টাকা তিনি মিটিয়ে দেন চলতি বছরের মার্চ মাসে। এই মুহূর্তে বাকি মাসগুলির বিল ও আগের বকেয়া মিলে তাঁর মোট বকেয়া বিদ্যুৎ বিল ৮ লক্ষ ৬৭ হাজার ৫৪০ টাকা।

যদিও এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি সিধুর। পাঞ্জাব রাজ্য বিদ্যুৎ বণ্টন নিগমের কোনও আধিকারিকও এই বিষয়ে মুখ খোলেনি। কিন্তু ধোঁয়াশা অন্য জায়গায়। সিধু কেন প্রকাশ্যে বিদ্যুৎ বিল নিয়ে মুখ খুলেছিলেন তাঁর দল কংগ্রেস পরিচালিত রাজ্য সরকারের বিরুদ্ধে। যেখানে তাঁকে প্রদেশ কংগ্রেস সভাপতি করতে পারে হাইকম্যান্ড। এমনকী, প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে আলোচনার মাধ্যমে সিধুর রাজ্য কংগ্রেসের শীর্ষে বসা প্রায় পাকা হয়ে গিয়েছে বলেও শোনা যাচ্ছে, সেখানে এমন বিতর্ক খুব তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Previous articleমালদহ জেলা পরিষদের সভাধিপতির বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব, কলকাতা হাইকোর্টের দ্বারস্থ বিজেপি
Next articleযাত্রীদের জন্য ট্রেন ট্র্যাকিং অ্যাপ চালু করল শিয়ালদহ