‘#Resign DilipGhosh’, ফেসবুকে ফের বিস্ফোরক তথাগত রায়

ফের আসরে তিনি !

এবার সরাসরি বিজেপির রাজ্য সভাপতির পদ থেকে দিলীপ ঘোষের অপসারণ দাবি করলেন তথাগত রায়৷

রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়ে টুইট করেছেন তথাগত রায়। #Resign Dilip Ghosh বলে টুইট করে এবার বিজেপির রাজ্য সভাপতির পদ থেকে দিলীপ ঘোষের অপসারণ চাইলেন তিনি৷ একইসঙ্গে তথাগত প্রকাশ্যে এনেছেন কিছু ছবিও।
ঘটনার সূত্রপাত, এক ব্যক্তি টুইট করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চিফ এজেন্টে সোহেলের একাধিক ছবি পোস্ট করেছেন। তৃণমূলের নেতাদের সঙ্গেই বিজেপির এজেন্টের সেই সব ছবি৷ সেই টুইটই রি-টুইট করে তথাগত রায় জানতে চেয়েছেন ‘Is it true?’।

একুশের ভোটে বিজেপির হারার পর থেকেই ‘বিদ্রোহী’ হয়েছেন তথাগত রায়। রাজ্য বিজেপির নেতৃত্বের ভূমিকা ও দক্ষতা নিয়ে বার বার প্রশ্ন তুলেছেন। দলবিরোধী মন্তব্যের জেরে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা তলব করেছিলেন তথাগতকে৷ কিন্তু তাতেও দমছেন না তিনি৷ দিনকয়েক আগে কেন্দ্রীয় বিজেপির ২ নেতা, রাজ্য বিজেপির দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় ও সহ পর্যবেক্ষক অরবিন্দ মেননের বিরুদ্ধেও সরব হয়েছিলেন তিনি। ভোটে বাংলায় দলের পরাজয়ের পর তাঁদের কেন দেখা মিলছে না, তা নিয়েই প্রশ্ন তুলেছিলেন তথাগত রায়।
বিজেপি সূত্রের খবর, তথাগত রায় যেহেতু অত্যন্ত প্রবীণ নেতা, তাঁর বিরুদ্ধে এখনও দলের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছেনা। তবে এবার রাজ্য সভাপতির পদত্যাগ দাবি করায় অস্বস্তিতে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এবার হয়তো তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে৷

Previous articleপ্রণব পুত্র অভিজিৎ আজই তৃণমূলে? তুঙ্গে জল্পনা
Next articleবড়সড় দুর্ঘটনা, বর্ধমান স্টেশনের কাছে লাইনচ্যুত রাধিকাপুর এক্সপ্রেস