ভুয়ো CBI আইনজীবী সনাতনের সঙ্গে বিজেপি-বিশ্ব হিন্দু পরিষদের যোগসূত্রের নথি উদ্ধার

ভুয়ো সিবিআই আইনজীবী (Fake CBI Lawyer) সনাতন রায়চৌধুরীর (Sanatan Roychowdhury) বিজেপি যোগ ক্রমশ স্পষ্ট হচ্ছে। ভুয়ো আইনজীবীর বাড়ি তল্লাশি আগেই তদন্তকারীদের হাতে বিজেপির প্রাথমিক সদস্যপদের স্লিপ এসেছিল। জাতীয় মানবাধিকার কমিশন সেলের নামে একটি পদ্মফুল মার্কা ছাপ দেওয়া ”ভিজিটিং কার্ড”ও উদ্ধার হয়েছিল ধৃতের কাছ থেকে। যেখানে ঠিকানা ছিল, দিল্লির অশোকা রোডে বিজেপির সদর দফতরের। এবার আরও চাঞ্চল্যকর নথি এলো তদন্তকারীদের হাতে। বিজেপি ও বিশ্ব হিন্দু পরিষদের দু’টি নথি পাওয়া গিয়েছে।

বিশ্ব হিন্দু পরিষদের ”কার্যকর্তা” হিসেবে ভুয়ো সিবিআই আইনজীবী সনাতন রায়চৌধুরীর নাম উল্লেখ রয়েছে ভিএইচপি’র নথিতে। সেখানে সংগঠনের দক্ষিণবঙ্গের সহ-সভাপতি চন্দ্রনাথ দাস বলছেন, “বিশ্ব হিন্দু পরিষদের কার্যকর্তা সনাতন রায়চৌধুরী। আমি আশা করি, ব্যক্তিগত ও পেশাদারি জীবনে তিনি সফল হবেন।”

এখানেই শেষ নয়। বিজেপির নির্বাচনী কমিটির সদস্য, মহিলা মোর্চার সহ-পর্যবেক্ষক কৃষ্ণা ভট্টাচার্যের নামে লেখা হয়েছে, ”সনাতন রায়চৌধুরী কলকাতা হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে সলিসিটর/আইনজীবী। তিনি মানুষের স্বার্থে আমাদের সংগঠনের জন্য কাজ করছেন। সাধারণ মানুষের বোধগম্য আইনি বই-ও লিখেছেন। সমাজে তিনি সম্পদ। তাঁর সাফল্য কামনা করি।”

যদিও সনাতনের বাড়ি থেকে উদ্ধার হওয়া এই দু’টি নথি। জাল নাকি আসল, তা পরীক্ষা করা হচ্ছে। বিষয়টি জানানো হবে আদালতেও।

আরও পড়ুন- রাজ্য বিজেপির সভানেত্রী পদে দেবশ্রী? হঠাৎ জল্পনা

 

Previous articleরাজ্য বিজেপির সভানেত্রী পদে দেবশ্রী? হঠাৎ জল্পনা
Next articleপেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের বিক্ষোভ: সায়নীর ‘সারপ্রাইজ ভিজিটে’ চাঙ্গা কর্মীরা