ইউরো কাপের ফাইনালে ইতালিকে এগিয়ে রাখলেন সুনীল

রবিবার রাতে ওয়েম্বলি স্টেডিয়ামে ইউরো কাপের( euro cup) ফাইনালে ইতালির( Italy ) বিরুদ্ধে খেলতে নামছে ইংল‍্যান্ড( England)। এই প্রথমবার ইউরো কাপের ফাইনালে ওঠা সাউথগেটের দল চাইছে ঘরের মাঠে ট্রফি জয়ের স্বাদ পেতে। অন‍্যদিকে ইতালি চাইছে ইংল‍্যান্ডের ঘরের মাঠে হ‍্যারি কেনদের মাত দিয়ে ট্রফি ছিনিয়ে নিতে।

ওয়েম্বলিতে ইউরোর ফাইনালের মহারণ বসতে আর হাতে বাকি মাত্র কয়েক ঘন্টা। ফাইনাল ঘিরে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে ফুটবলপ্রেমীদের মধ‍্যে। ইতালি না ইংল্যান্ড, কে এগিয়ে, কে পিছিয়ে তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষন। তবে বিশেষজ্ঞদের মতে ইংল‍্যান্ডের তুলনায় এগিয়ে ররার্তো মানচিনির দলই। একই কথা শোনা গেল ভারত অধিনায়ক সুনীল ছেত্রীর গলাতেও।

এদিন সুনীল বলেন, “নিরপেক্ষভাবে বিচার করতে গেলে ইতালি এগিয়েই আছে ইংল‍্যান্ডের তুলনায়। ওদের এগিয়ে থাকার কারণ একাধিক গোলস্কোরার। দলে যত বেশি সংখ্যক গোল করতে সক্ষম ফুটবলার থাকবে, কোন দলের ক্ষেত্রে তা তত বেশি সুবিধার। যে কোন সময় গোল করতে সক্ষম ফুটবলারদের খোঁজেই তো সব দল থাকে।”

তবে চলতি ইউরো কাপে ইংল‍্যান্ডের দুই ফুটবলার হ‍্যারি কেন এবং রাহিম স্টার্লিংয় ভালো ধারাবাহিকতার দেখিয়েছেন। ইংল‍্যান্ডের ১০ গোলের মধ‍্যে ৭ গোল এসেছে তাদের পা থেকেই। তাই ইতালির বিরুদ্ধে যে এই দুই ফুটবলার নিজেদের মেলে ধরবেন, সেকথা জানাতে ভুললেন না সুনীল।

আরও পড়ুন:কোপা জয়ের পর মাঠ থেকে স্ত্রী অ্যান্তোনেলাকে ফোন মেসির, রইল সেই ঝলক

 

Previous articleমুখ পুড়ল ত্রিপুরা সরকারের, টিকাকরণ নিয়ে সঠিক তথ্য প্রকাশের নির্দেশ হাইকোর্টের
Next article“সমস্যা থাকলেই সুখের আনন্দ মেলে”, পেট্রোলের সেঞ্চুরিতে সাফাই বিজেপি মন্ত্রীর