এক ছাদের নিচে পরিবার নিয়ে মহাভোজের ঠিকানা দিলেন শ্রীলেখা-সাহেবরা

বাঙালি মানেই খাওয়া-দাওয়া! বাঙালি মানেই নানা স্বাদে খাদ্যরসিক! পরিবারের মধ্যে দাদু-দিদা একটু বাঙালি খাবার পছন্দ করে! আবার মা-বাবা একটু মোগলাই খাবার পছন্দ। ছোটদের পছন্দ চাইনিজ মোমো বিরিয়ানি!

কিন্তু এই কোভিড সিচুয়েশনে রেস্টুরেন্টে গিয়ে খাওয়া দাওয়া অসম্ভব ! তবে অনলাইনের যদি বুক করা হয়? তাহলেও দেখা যায় ইন্ডিয়ান খাবার জন্য ইন্ডিয়ান রেস্টুরেন্ট , মোগলাই রেস্টুরেন্ট ,বিরিয়ানির জন্য অন্য রেস্টুরেন্ট কিন্তু একটা রেস্টুরেন্টের মধ্যে সমস্ত খাবারের সমাহার অত পাওয়া যায় না! বারবার একাধিক রেস্টুরেন্টে ঘুরে ঘুরে অর্ডার করতে হয়! কিন্তু এবার এই সমস্ত সমস্যার কথা মাথায় রেখে এবং এক পরিবারের দাদু-দিদা থেকে শুরু করে নাতি-নাতনিও যাতে মহানন্দে তাদের ইচ্ছা মতন খাবার উপভোগ করতে পারে তার জন্যই কৌশিক টাইগার গাঙ্গুলির একান্ত এক উদ্যোগ এক ছাদের তলায় সব ধরনের খাবারের সমাহার! এখন থেকে পরিবার নিয়ে মহাভোজের ঠিকানা
“THE CULINARY ARTZ”. এই রেস্টুরেন্টে মিলবে আপনার পছন্দ মতন খাবার !সব ধরনের বয়সের মন মতন খাবার !এছাড়াও থাকবে সব দেশের খাবারের সমাহার!

আরও পড়ুন:মন্দিরের ৫ কিলোমিটারের মধ্যে গো মাংস বিক্রি নয়, আইন আনছে অসম সরকার

এই রেস্টুরেন্টের the corner cafe গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়, প্রেরণা, ইন্দ্রজিৎ লাহিড়ি অর্থাৎ ফুটকা-সহ অনেক! কেক কেটে শুভ সূচনা করেন শ্রীলেখা ও সাহেব।

 

Previous articleমন্দিরের ৫ কিলোমিটারের মধ্যে গো মাংস বিক্রি নয়, আইন আনছে অসম সরকার
Next articleদিলীপ ‘অন্ধ ধৃতরাষ্ট্র’! দল বিরোধী কাজে বরখাস্ত হয়ে তোপ ৩ বিজেপি নেতার