ভুয়ো CBI শুভদীপের বাড়িতে উদ্ধার চাঞ্চল্যকর নথি, ছেলের থেকে মুখ ফেরালেন বাবা-মা

দিল্লির অভিজাত পাঁচতারা হোটেল থেকে গ্রেফতার হওয়া
জাল সিবিআই অফিসার(Fake CBI Officer) শুভদীপ বন্দ্যোপাধ্যায়কে (Subhodeep Banerjee) সঙ্গে নিয়ে তার জগাছার বাড়িতে (Jagacha Residence)হানা দিয়ে গুরুত্বপূর্ণ কিছু নথি উদ্ধার করেছেন তদন্তকারীরা। ভুয়ো সিবিআই শুভদীপের বাড়ি থেকে পুলিশ দু’টি ওয়াকিটকি, সিবিআইয়ের জাল নিয়োগ-চিঠি-সহ বেশকিছু নথি উদ্ধার করেছে। শুভদীপের গাড়ির চালক রমেশ কায়স্থকে জেরা করে আরও কিছু চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে জগাছা পুলিশের।

এদিকে, শুভদীপকে নিয়ে তার জগাছায় সুবিনয় ঘোষ সরণীতে বাড়িতে পুলিশ তল্লাশিতে চালাতে গেলে উত্তেজিত হয়ে পড়েন ভুয়ো সিবিআই-এর মা ও বাবা। তারা কেউ শুভদীপের মুখ দেখতে চান না। এমনকী, তাঁদের ছেলে যেন উপযুক্ত শাস্তি পায়, সেটাও পুলিশকে দেখার অনুরোধ করেন শুভদীপের মা-বাবা।

অন্যদিকে, হাওড়ার জগাছার পাশাপাশি কলকাতাতেও একটি ভাড়া বাড়ি রয়েছে শুভদীপের। ওই বাড়িতে রয়েছে সেনার উর্দি, ভুয়ো আই কার্ড। সেই সমস্ত কিছু বাজেয়াপ্ত করতে চায় পুলিশ।

উল্লেখ্য, শুভদীপের সঙ্গে প্রভাবশালীদের যোগসূত্র খোঁজার চেষ্টা করছেন তদন্তকারীরা। কারণ, গত বছর লকডাউনেও নীলবাতির গাড়ি নিয়ে কলকাতা-হাওড়ায় ঘুরে বেড়াতো শুভদীপ। পোস্টাল সার্ভিসের জরুরি কাজের নামে জগাছা থানা থেকে পাস জোগাড় করে সে। আর এখানেই প্রশ্ন উঠছে, কী ভাবে একজন প্রতারককে পাস দেওয়া হল? কীসের প্রভাব খাঁটিয়ে সে পাস পেলো?

 

Previous articleমাত্র ৫  টাকায় ভরপেট খাবার ! অসহায়দের মুশকিল আসান রানাঘাট পুরসভার ‘মা ক্যান্টিন’
Next articleশ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে দলকে ঐক্যবদ্ধ করে তোলাই লক্ষ‍্য ধাওয়ানের