শ্রীলঙ্কার মাটিতে প্রথমবার নৈশালোকে অনুশীলন ধাওয়ানদের

ডারহামে ( Durham) যখন পৌঁছে অনুশীলন শুরু করে দিয়েছে বিরাট কোহলির( virat kohli) ভারতীয় দল( india team)। সেখানে শ্রীলঙ্কার ( srilanka)মাটিতে প্রথমবার নৈশালোকে অনুশীলন করতে নেমে পড়ল শিখর ধাওয়ানের( shikhar dhawan) ভারতীয় দল। শুক্রবার সেই ছবি পোস্ট করে বিসিসিআই( bcci)। যেখানে দেখা যায় কোচ রাহুল দ্রাবিড়ের তত্ত্বাবধানে নেমে পড়েছেন যুজবেন্দ্র চ‍্যাহাল, সূর্যকুমার যাদবরা। খোশ মেজাজে ভারতীয় দল।

১৮ জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের ম‍্যাচ খেলতে নামবে শিখর ধাওয়ানের দল। তার আগে নিজেদের গুছিয়ে নিতে মরিয়া টিম ইন্ডিয়া। দলের দায়িত্বে রয়েজেন রাহুল দ্রাবিড়। দ্রাবিড়ে প্রশিক্ষণে খেলতে মুখিয়ে ধাওয়ানরা। শুক্রবার অনুশীলন শেষে সেই কথাই বলতে শোনা গেল দলের ব‍্যাটসম‍্যান সূর্যকুমারের গলায়। এদিন তিনি বলেন,” এই দলে একাধিক সদস্য রয়েছে। প্রত্যেক ক্রিকেটারের আলাদা সমস্যা রয়েছে। সবার কথা শোনা খুবই কঠিন। তবে রাহুল স্যর মাথা ঠাণ্ডা রেখে খুবই গুরুত্ব দিয়ে দেখছেন। ওঁর মতো মানুষের সঙ্গে ক্রিকেট নিয়ে আলোচনা করাই তো আমাদের কাছে সৌভাগ্যের ব্যাপার। অনুশীলনের প্রতিটি জিনিস তিনিই খুটিয়ে দেখেন। তাই আমাদের আত্মবিশ্বাস অনেক বেড়ে গিয়েছে।”

এদিকে অনেক দিনপর নৈশালোকে অনুশীলন নামেন ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়ারা। নৈশালোকে বল করতে পেরে খুশি দলের তারকা বোলার ভুবনেশ্বর কুমার। তিনি বলেন,” অনেক দিন নৈশালোকে অনুশীলন না করলে বল দেখার ক্ষেত্রে সমস্যা হয়। তাই সিরিজ শুরু হওয়ার আগে এমন অনুশীলনে দল সাহায্য পেল।”

আরও পড়ুন:ডারহাম পৌঁছে অনুশীলন শুরু বিরাট কোহলিদের

 

Previous articleচোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ মালদহে
Next articleঅলিম্পিক পুরস্কার পাচ্ছেন বাংলাদেশের নোবেল জয়ী অর্থনীতিবিদ মহম্মদ ইউনুস