করোনার কারণে টসের পর বাতিল ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় একদিনের ম‍্যাচ

করোনা ( corona) জন্য বাতিল হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ (west indies)  বনাম অস্ট্রেলিয়ার ( Australia )দ্বিতীয় একদিনের খেলা। টস হল, কিন্তু একটি বলও খেলা হল না এদিনের ম‍্যাচে। টসের পরই খবর আসে করোনায় আক্রান্ত কোন একটি ক্রিকেট দলের সাপোর্ট স্টাফ। এই খবর আসতেই ম‍্যাচ বাতিল করে দেওয়া হয় ম‍্যাচ। কোয়ারেন্টাইনে চলে যায় দুই দল। তবে কোন দলের সাপোর্ট স্টাফ কোভিডে আক্রান্ত হয়েছে সেটা স্পষ্ট করেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এদিন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট  বোর্ড বিবৃতিতে জানিয়েছে, ” করোনায় কোনও ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়নি। সাপোর্ট স্টাফদের একজনের রিপোর্ট পজিটিভ এসেছে। সেই ব্যক্তির করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার পরেই দুই দলকে সঙ্গে সঙ্গে হোটেলে পাঠিয়ে দেওয়া হয়। নতুন করে আবার সবার কোভিড পরীক্ষা করা হবে। নেগেটিভ ফল আসার আগে পর্যন্ত দুই দলের সবাইকে কোয়ারেন্টাইনে থাকতে হবে।’

পাঁচ ম্যাচের টি-২০ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে গিয়েছে  অস্ট্রেলিয়া দল। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ৪-১ ব্যবধানে টি-২০ সিরিজ জিতে নিয়েছে। এখন চলছে একদিনের সিরিজ। একদিনের ম‍্যাচের সিরিজে ১-০ এগিয়ে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন:করোনা মুক্ত হয়ে ড‍ারহ‍্যামে দলের সঙ্গে যোগ দিলেন ঋষভ পন্থ

 

Previous articleআজ মধ্যরাত থেকেই ফিশিং ট্রলার সাগরে পাড়ি দেবে
Next articleস্বাস্থ্যসাথী-র সৌজন্যে ভেলোর থেকে সুস্থ হয়ে ফিরল লাবণি