“এতকিছু থাকতে পর্নোগ্রাফি করার কী দরকার ছিল?” অফিসারদের সামনেই রাজকে ভর্ৎসনা শিল্পার…

রাজ -শিল্পার (Raj Kundra Shilpa Shetty happily marriage couple) দাম্পত্য সম্পর্ক নিয়ে বলিউডে (Bollywood industries) গুঞ্জন ছিল। সুখী দম্পতি, মেড ফর ইচ আদার কাপল বলেই তাঁরা পরিচিত ছিলেন বলিউডে। কিন্তু পর্ন- কাণ্ড (porn scam) সেই সুখী দাম্পত্যে ফাটল ধরাতে শুরু করেছে? শোনা যাচ্ছে, রাজ কুন্দ্রা এবং তাঁর পর্ন- কাণ্ড নিয়ে একেবারে বিধ্বস্ত শিল্পা (Bollywood actress Shilpa Shetty)।

জানা গিয়েছে মুম্বই পুলিশের(Mumbai police crime branch) অপরাধ দমন শাখার অফিসাররা যেদিন রাজ- শিল্পার বাড়িতে তল্লাশি করতে যান, সেদিন পুলিশের সামনেই বচসা হয় শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার । পুলিশ আধিকারিকদের সামনেই কান্নায় ভেঙে পড়েন শিল্পা। বারবার দাবী করতে থাকেন স্বামীর পর্নোগ্রাফি তৈরির বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন মোটেই। উল্টে উপস্থিত পুলিশ অফিসারদের সামনে রাজকে প্রশ্ন করেন” এতকিছু থাকতে পর্নোগ্রাফি করার কী দরকার ছিল?”

রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর পুলিশ তাঁকে বাড়িতে সঙ্গে নিয়ে গিয়ে তল্লাশি চালায়। সেদিন শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এক সূত্র মারফত জানা যায়, জিজ্ঞাসাবাদের পর শিল্পা নাকি খুবই বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। রাজ কুন্দ্রার সঙ্গে নাকি তাঁর ঝগড়াও হয়। স্বামীর উপর চিৎকার করতে শুরু করেন শিল্পা। তাঁকে নাকি সরাসরি জিজ্ঞেস করেছিলেন পর্নোগ্রাফি করার কী দরকার ছিল তাঁর? এবং কেন এই সব কাজে তিনি নিজেকে জড়িয়েছেন? ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকদের সামনেই নাকি শিল্পা চিৎকার জুড়ে দেন। আর সেই চেঁচামেচি এমন পর্যায়ে পৌঁছয় যে তখন শিল্পাকে শান্ত করতেই ব্যস্ত হয়ে পড়েন আধিকারিক র।

 

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেদিন শিল্পা নাকি পুলিশের সামনে হাত জোড় করে বলেছেন, তিনি নাকি অ্যাপটির বিষয়বস্তু সম্পর্কে কিছুই জানতেন না। শিল্পা নাকি রাজকে প্রকাশ্যেই ভর্ৎসনা করে বলেছেন, রাজের কুকীর্তির জন্য তাঁদের পরিবারের বদনাম হচ্ছে। ইন্ডাস্ট্রিতে শিল্পার সুনাম ক্ষুণ্ন হচ্ছে। এক এক করে সব এনডোর্সমেন্ট বাতিল হয়ে যাচ্ছে। শিল্পা একটি রিয়েলিটি শো’র বিচারক ছিলেন। এই ঘটনার পরই সেখান থেকে শিল্পাকে সরিয়ে নিয়ে আসা হয় কারিশমা কাপুরকে। শিল্পার দাবি তাঁদের পরিবার ভয়ানক আর্থিক লোকসানের সম্মুখীন হয়ে পড়ছে। এভাবে মান-সম্মান খুইয়ে সমাজে বেঁচে থাকা যায়না। আর এই সব কিছুর জন্যই শিল্পা এখন রাজকে দায়ী করছেন।

 

Previous articleএএফসি কাপের প্রস্তুতি শুরু করে দিল এটিকে মোহনবাগান
Next articleঅভিষেকের সঙ্গে অকপট কথা, দিল্লিতে উৎফুল্ল তৃণমূল সাংসদরা