রাজ কুন্দ্রার বিরুদ্ধে এবার যৌন নির্যাতনের অভিযোগ আনলেন শার্লিন চোপড়া

এবার রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে সরাসরি যৌন হয়রানির (molestation) অভিযোগ আনলেন তাঁরই পর্ন ভিডিওর মডেল শার্লিন চোপড়া (model Sherlyn Chopra) । মুম্বই পুলিশের অপরাধ দমন শাখায়(Mumbai police crime branch) গিয়ে স্বতঃপ্রণোদিত ভাবে নিজের বয়ান নথিভুক্ত করেছেন শার্লিন।

শার্লিনের অভিযোগ, চলতি বছরের এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন তিনি। লিখিত অভিযোগে শার্লিন জানিয়েছিলেন, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে রাজ আলোচনার প্রস্তাব দেন। ২৭ মার্চ, ২০১৯ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। এরপর টেক্সট মেসেজে তাঁদের মধ্যে অনেক কথা হয়। কিন্তু রাজ্যের কিছু প্রস্তাব শার্লিন মানতে পারছিলেন না। তার ফলে তাদের মধ্যে বাদানুবাদ শুরু হয়। আর শার্লিনের মান ভাঙাতে রাজ তাঁর বাড়ি চলে গিয়েছিলেন বলে থানায় অভিযোগ করেন শার্লিন। সে সময় শার্লিনের বাড়িতেই রাজ নাকি হঠাৎই তাঁকে গভীর আলিঙ্গন করে চুম্বন করতে শুরু করেন। কিন্তু শার্লিন বাধা দেন । শার্লিনের দাবি, “রাজের ওই আচরণ দেখে ওঁর স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে উনার সম্পর্ক নিয়ে জানতে চেয়েছিলাম। তখন রাজ জানিয়েছিল ওদের সম্পর্ক খুবই কমপ্লিকেটেড। দুজনের মধ্যে অনেকটাই ডিসটেন্স। তাই রাজের বাড়িতে থাকতে ভাল লাগে না। বাড়ি থাকা মানেই নাকি অশান্তি আর স্ট্রেস। শার্লিনের দাবি, রাজ তাঁর কাছে শান্তি খুঁজছিলেন। শার্লিন বলেছেন , রাজকে সমানে বোঝাতে থাকি, এমন করো না। রাজ ততই আমার কাছে আসতে চাইছিল। শরীরে নিজের শরীর মিশিয়ে দিতে চাইছিল। আমি ভয় পেয়েছিলাম। কোনওমতে দৌড়ে ওয়াশরুমে চলে যাই। রাজ বাড়ি থেকে না চলে যাওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।”

 

জানা গিয়েছে, গত মঙ্গলবার মুম্বই পুলিশের প্রপার্টি শাখায় তলব করা হয় শার্লিনকে। এর আগে এই ঘটনায় নিজের বয়ান নথিভুক্ত করেছেন বলে নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শার্লিন চোপড়া।

 

Previous articleঘনিষ্ঠ বৃত্তের এক মহিলাকে পদ দিয়ে বিজেপি নেতাদের রোষের মুখে সৌমিত্র খাঁ
Next articleআমেরিকায় তীব্র ভূমিকম্প, জারি করা সুনামি সর্তকতা