শাহের নির্দেশেই ত্রিপুরায় আক্রমণ, জল পায়নি আহতরা, মানুষ জবাব দেবে: মমতা

ঝাড়গ্রাম সফরের আগে এসএসকেএম-এ (Sskm) সুদীপ রাহাদের দেখতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। আর সেখানে গিয়েই ত্রিপুরায় বিজেপি (Bjp) সরকার এবং একইসঙ্গে অমিত শাহের (Amit Shah) বিরুদ্ধে তীব্র আক্রমণ করলেন তৃণমূল নেত্রী। তিনি বলেন,  ত্রিপুরায় (Tripura) ‘দানবীয় শাসন’ চালাচ্ছে। পুলিশের সামনেই তৃণমূলের (Tmc) যুব নেতৃত্বের উপর হামলা চলছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশ ছাড়া এটা সম্ভব নয় বলে অভিযোগ করেন মমতা। মুখ্যমন্ত্রী বলেন, “বিপ্লব দেব সরকার রাজ্য ক্ষমতা নেই যে অমিত শাহের নির্দেশ ছাড়া এভাবে তৃণমূল নেতাদের উপর হামলা চালাবে”। তিনি বলেন, 36 ঘণ্টা আহতদের এক গ্লাস জলও খেতে দেওয়া হয়নি। হয়নি কোনও চিকিৎসা।
 রবিবার, আগরতলা থেকে বিশেষ বিমানে আক্রান্ত তৃণমূল যুব নেতা-নেত্রীদের নিয়ে কলকাতায় ফেরেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। সুদীপ রাহা ও জয়া দত্তকে (Sudip Raha, Jaya Dutta) এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। সোমবার বেলা এগারোটা কুড়ি নাগাদ, এসএসকেএমে তাঁদের দেখতে যান মুখ্যমন্ত্রী।
বেরিয়ে তিনি বলেন, “সুদীপ-দেবাংশুদের গাড়ি লক্ষ্য করে ইট-পাথর-গুলি ছোড়া হয়। যেভাবে পাথর মেরে গাড়ি ভেঙে দেওয়া হয়েছে তাতে, ওদের সবার মাথায় গুঁড়ো হয়ে যেতে পারত”। সুদীপের আঘাত গুরুতর। কিন্তু 36 ঘণ্টা ত্রিপুরায় ওদের কোনও চিকিৎসা হয়নি। যুব নেত্রী জয়া দত্তকে মেরে তাঁর গাল-কান ফাটিয়ে দেওয়া হয়েছে। ত্রিপুরায় অত্যাচারের জবাব দেবে মানুষ- বলেন প্রত্যয়ী মমতা বন্দ্যোপাধ্যায়।


Previous articleথানায় মানবাধিকার লঙ্ঘন সর্বাধিক, পুলিশকে সংবেদনশীল হতে হবে: CJI
Next articleফের দেশে দৈনিক সংক্রমণ ৪০ হাজারের নীচে, মৃত্যু কমে ৪৪৭