বিজেপির মহিলা মোর্চার আইন অমান্য কর্মসূচি ঘিরে উত্তেজনা 

বিজেপির মহিলা মোর্চার আইন অমান্য কর্মসূচি ঘিরে ধুন্ধুমার বাধল শহর কলকাতায় । ভবানী ভবনের সামনে থেকে গ্রেফতার হয় বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী তথা বিধায়ক অগ্নিমিত্রা পলকে ।
স্বামী বিবেকানন্দের বাড়ির সামনে সিমলা স্ট্রিটে দফায় দফায় বিক্ষোভ দেখান বিজেপি মহিলা মোর্চার কর্মী-সমর্থকরা । মহিলা মোর্চার প্রায় ২০ জন কর্মী-সমর্থককে আটক করে লালবাজার সেন্ট্রাল লকআপে নিয়ে যাওয়া হয় ।
বাগনান গণধর্ষণকাণ্ডের প্রতিবাদে বৃহস্পতিবার রাজ্যজুড়ে আইন অমান্য কর্মসূচির ডাক দিয়েছিল বিজেপির মহিলা মোর্চা । তার সঙ্গে ছিল ভোট পরবর্তী হিংসা, নারী নির্যাতন-সহ একাধিক ইস্যু ৷

আরও পড়ুন- বর্বর সরকার চলছে: ত্রিপুরা-দিল্লিতে রংবদল হবে, তোপ দাগলেন মমতা
সিমলা স্ট্রিটে হঠাৎই উত্তর কলকাতার মহিলা মোর্চার সদস্যরা বিক্ষোভ দেখান সেখানে । পুলিশের সঙ্গে দফায় দফায় ধস্তাধস্তি শুরু হয় ।

পুলিশের দাবি, কোভিডবিধি না মেনে অবৈধভাবে জমায়েত করার জন্য বিজেপির মহিলা মোর্চার কর্মীদের গ্রেফতার করা হয়েছে । বিজেপি কাউন্সিলর মীনাদেবী পুরোহিত বলেন, আমাদের শান্তিপূর্ণ অবস্থান-বিক্ষোভ পুলিশ বাধা দেয় । কোভিডবিধিকে ইস্যু করে আমাদের কর্মী-সমর্থকদের গ্রেফতার করা হয় ।

 

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, নারী সুরক্ষা এ রাজ্যে সর্বাধিক অগ্রাধিকার দেওয়া হয়। তাই যে অভিযোগ নিয়ে আজকের এই আইন অমান্য , তা মোটেই  ঠিক নয়।

advt 19

 

Previous articleবর্বর সরকার চলছে: ত্রিপুরা-দিল্লিতে রংবদল হবে, তোপ দাগলেন মমতা
Next articleহিংসা থামাতে তালিবানকে ক্ষমতা ভাগাভাগির প্রস্তাব আফগান সরকারের