হামলায় ভীত নই: ‘খেলা হবে’ দিবসে ত্রিপুরায় ফুটবল খেলে বার্তা তৃণমূল সাংসদের

ভয় দেখিয়ে তৃণমূল কংগ্রেসকে আটকে রাখা যাবে না- ত্রিপুরা এগিয়ে প্রথমদিনই কথা জানিয়েছিলেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। তাঁর ওপর হামলার পর ধারাবাহিকভাবে তৃণমূলের উপর হামলা চলছে বিপ্লব দেবের (Biplab Dev) রাজ্যে। রবিবার, ২ তৃণমূল সাংসদের ওপর হামলা হয়েছে একাধিকবার। কিন্তু পরের দিন সকালেই ত্রিপুরা (Tripura) জুড়ে ‘খেলা হবে দিবস’ পালন করতে ময়দানে নেমে পড়েন তৃণমূল (Tmc) সাংসদরা।  ত্রিপুরার মাটিতে ফুটবল পায়ে নেমে পড়লেন ফুটবলার-সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee)। সঙ্গে ছিলেন সাংসদ আবু তাহের (Abu Taher) ও অর্পিতা ঘোষ (Arpita Ghosh)।
ত্রিপুরার একাধিক জায়গায় তৃণমূলের তরফে খেলা হবে দিবস পালিত হচ্ছে। বহু জায়গায় বাধা দেওয়ার অভিযোগ করেছে তৃণমূল নেতৃত্ব। সোমবার, সকাল সকাল জার্সি পরে আগরতলার রাস্তায় নামেন তৃণমূল সাংসদরা। বনমালীপুর থেকে আস্তাবল ময়দান প্রায় ৩ কিমি রাস্তা মিছিল করে তৃণমূল। রাজপথেই বল পায়ে দেখা যায় সাংসদদের।
এরপর আগরতলার স্বামী বিবেকানন্দ স্টেডিয়ামে ফুটবল খেলেন তৃণমূল সাংসদরা। খেলা দেখতে হাজির হন স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে পথ চলতি মানুষ। তৃণমূল সাংসদ ও কর্মীরা দুটো দলে ভাগ হয়ে খেলা শুরু করেন। প্রসূন বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, ত্রিপুরার সুস্থ সাংস্কৃতিক পরিবেশ নষ্ট করে দিচ্ছে বিজেপি।

advt 19

Previous articleদল ছাড়লেন মহিলা কংগ্রেস চেয়ারপার্সন সুস্মিতা দেব
Next articleপেগাসাস মামলায় হলফনামা জমা, কমিটি গঠন করতে চায় কেন্দ্র