পুরোনো ক্লাব ম‍‍্যানইউতেই কী ফিরতে চলেছেন রোনাল্ডো? জল্পনা সেদিকেই

আবারও কি ওল্ড ট্রাফোর্ডে( Old Trafford) ফিরতে চলেছেন ক্রিশ্চিয়ান রোনাল্ডো( Ronaldo) ? জল্পনা যা ম‍্যাঞ্চেস্টার সিটি নয়( Manchester city), পুরোনো ক্লাব ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেডে( Manchester united) ফিরতে চলেছেন সিআরসেভেন।

এ যেন শত্রুর মুখ থেকে শিকার ছিনিয়ে আনার বিষয়। শুক্রবার বিকেল পযর্ন্ত ঠিক ছিল ম‍্যানসিটিতে সই করবেন রোনাল্ডো। সন্ধ্যা থেকেই হাওয়া ঘুরতে থাকে একটি টুইকে কেন্দ্র করে। জনপ্রিয় সাংবাদিক টুইট করে জানিয়েছেন, রোনাল্ডোর এজেন্ট জর্জে মেন্ডেস শুধু ম্যাঞ্চেস্টার সিটি নয়, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গেও কথা বলেছে। এবং ইউনাইটেড রোনাল্ডোকে নিতে আগ্রহী। রোনাল্ডোর বেতন নিয়ে মেন্ডেসের সাথে একপ্রস্থ আলোচনাও করেছে ইউনাইটেড কর্তারা।

সেই সাংবাদিক টুইটারে লেখেন,” ম‍্যানইউর কোচ ওলে গার্নার বলেছেন, ক্রিশ্চিয়ান রোনাল্ডো? আমাদের মধ‍্যে ভালো কথাবার্তা হয়েছে। ব্রুনো ওনার সঙ্গে কথা বলছেন। এবং উনি জানেন আমরা কি চাইছি। যদি উনি জুভেন্থাস ছেড়ে আসেন, আমরা জানিয়ে দিতে চাই আমরা আছি।”

এদিকে জানা যায়, শুক্রবারই জুভেন্তাসের অনুশীলনের পর সহ খেলোয়াড়দের কাছে বিদায় জানান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবং তারপর নিজের ব্যক্তিগত বিমানে করে তুরিন ছাড়েন ক্রিশ্চিয়ানো।

আরও পড়ুন:টোকিও প‍্যারালিম্পিক্সে সেমিফাইনালে ভাবিনাবেন প‍্যাটেল

 

Previous articleকসবাকাণ্ড: চার্জশিটে সাক্ষী হিসেবে নাম সাংসদ মিমি’র
Next articleমারণ চিনা মাঞ্জা বিক্রি রুখতে পুলিশি হানা, হাওড়া থেকে গ্রেফতার ৮