তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের উপর হামলা, কড়া প্রতিক্রিয়া দিয়ে ত্রিপুরার পথে কুণাল

ত্রিপুরায় (Tripura) ফের আক্রান্ত তৃণমূল (TMC) আগামীকাল ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস (TMCP Foundation Day)। তার আগে ত্রিপুরায় তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের উপর বর্বরোচিত হামলা। অভিযোগ, আগরতলায় (Agartala) মহারাজা বীর বিক্রম কলেজে (MBB Collage) তৃণমূল সমর্থক ছাত্র-ছাত্রীদের উপর RSS তথা বিজেপির (BJP) ছাত্র সংগঠন এবিভিপি (ABVP এই আক্রমণ চালিয়েছে।

উল্লেখ্য, ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। আজ, শুক্রবার সেখানে তার প্রস্তুতি চলছিল। সেসময় আক্রান্ত হন তৃণমূল ছাত্র পরিষদের সদস্য হিমাদ্রি শেখর বণিক, সোলাঙ্কি সেনগুপ্ত, বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ও প্রতাপ সিং।

সোলাঙ্কির পরিবারের অভিযোগ, মেয়ে একাই কলেজের ছিল। তার সঙ্গে তৃণমূলের কোনও সদস্য ছিল না। তারপরও
সোলাঙ্কির উপর। আক্রমণ করা হয়। তার মোবাইল ভেঙে দেওয়া হয়। এমনকি দীর্ঘক্ষন সোলাঙ্কি কোথায় ছিলেন তার খোঁজও পাওয়া যাচ্ছিল না। পুলিশের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ। এসডিপিও রমেশ যাদব খবর পেয়ে বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। এখনও কলেজের সামনে যথেষ্ট উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন:শৈলেনের কাছে ৪ হাজার কোটির ধাতু!মানতে পারছেন না স্ত্রী পিয়ালি

এদিকে, এই ঘটনার তীব্র ধিক্কার জানিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারন সম্পাদক কুনাল ঘোষ। দলের নির্দেশে জরুরি পরিস্থিতিতে আজ, শুক্রবার আগরতলা যাচ্ছেন কুণাল। তাঁর সঙ্গে যাচ্ছেন রাজ্যসভার সাংসদ শান্তনু সেন।

advt 19

 

Previous articleঅসমে সাতটি ট্রাকে আগুন লাগাল দু্ষ্কৃতীরা, নেপথ্যে DNLA ?
Next articleশারীরিক অসুস্থতার কারণে প্রধানের ইস্তফা, নবনিযুক্ত প্রধানের শপথগ্রহণ