শেষ মুহূর্তে দলগঠনে নেমেও সমস্যায় এসসি ইস্টবেঙ্গল

হাতে সময় কম। এরই মধ‍্যে গোছাতে হবে দল। তাই দলগঠনের জন‍্য মরিয়া এসসি ইস্টবেঙ্গল( Sc EastBengal)। একাধিক ফুটবলারের সঙ্গে ইতিমধ্যেই কথাবার্তা বলতে শুরু করছে তারা। তবে কথাবার্তা এগালেও, মূলত কয়েকটি বিষয়ে সমস্যায় পড়েছে এসসি ইস্টবেঙ্গল ম‍্যানেজমেন্ট। যার ফলে দলগঠনেও সমস্যায় পড়েছে লাল-হলুদ শিবির।

সূত্রের খবর, অরিন্দম ভট্টাচার্য, প্রণয় হালদারসহ বেশ কিছু ফুটবলারকে প্রস্তাব দিয়েছে এসসি ইস্টবেঙ্গল। তাঁরা দীর্ঘমেয়াদী চুক্তিতে যেতে চাইলে, তাতে রাজি নয় এসসি ইস্টবেঙ্গল ম‍্যানেজমেন্ট। কারণ হল বাজেট এবং চুক্তির সময়সীমা। সূত্রের খবর, চলতি বছর একেবারেই কম বাজেটে দলগঠন করতে চাইছে শ্রী সিমেন্ট। বড় বাজেটে চুক্তি করতে চাইছে না ইনভেস্টোর কোম্পানি। এছাড়াও জানা গিয়েছে কোন ফুটবলারের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি করতে নারাজ তারা। কারণ পরের মরশুমে আদৌ তারা থাকবেন কীনা তা নিয়ে রয়েছে সন্দেহ। যার ফলে এক মরশুমের জন‍্যই ফুটবলারদের সঙ্গে চুক্তিবদ্ধ হতে চাইছে তারা। আর এখানে অনেক ফুটবলার বেঁকে বসছেন।

সূত্রের খবর এই দুই কারণে প্রণয় এবং অরিন্দমরা এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে একপ্রস্থ কথা বলেও পিছিয়ে পড়ছেন তাঁরা। এত কিছুর মধ‍্যেও এসসি ইস্টবেঙ্গল আশাবাদী এই সমস্যার সমাধান করে ভালো দলই তৈরি করবে এসসি ইস্টবেঙ্গল ম‍্যানেজমেন্ট।

আরও পড়ুন:রুপো জয় ভাবিনাবেনের, শুভেচ্ছা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মুখ‍্যমন্ত্রী থেকে সচিন, সেহবাগদের

 

Previous articleপরিচালকের নামে ভুয়ো অ্যাকাউন্ট থেকে সিরিয়ালের অভিনেত্রীকে কুপ্রস্তাব
Next articleরাজনাথের হুঙ্কার, প্রয়োজনে অন্য দেশের সীমানায় ঢুকে জঙ্গি খতম করবে নয়াদিল্লি