“এটা ত্রিপুরা না আফগানিস্তান?” আহত মুজিবরের সঙ্গে সাক্ষাতের পর তোপ সুজাতা-জয়ার

“যেভাবে নৃশংস হামলা চালানো হয়েছে তাতে সন্ত্রাস শব্দটাও ছোট হয়ে যায়। এটা ত্রিপুরা না আফগানিস্তান?” শনিবার তৃণমূল ছাত্র পরিষদের(TMCP) প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দাঁড়া গুরুতর আহত হয়েছিলেন প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা মুজিবুর রহমান(Mujeebar Rahman) ও শুভঙ্কর দেব(subhankar Dev)। দুষ্কৃতীদের মারে হাত ভেঙেছিল মুজিবর রহমানের। রবিবার তাঁর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করলেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল(Sujata Mondal), যুবনেত্রী জয়া দত্ত(joya Dutta) সহ মোট পাঁচজন নেতৃত্ব। সেখানেই কড়া ভাষায় বিজেপিকে তোপ দাগল তৃণমূল।

এদিন মুজিবুর রহমানের বাড়ি পৌঁছে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ শানিয়ে সুজাতা বলেন, “তালিবানি শাসন চলছে এখানে। নৃশংসভাবে হামলা চালানো হয়েছে আমাদের কর্মীদের ওপর। ঐদিন মুজিবর দার প্রাণ সংশয় হতে পারত। চাপচাপ রক্ত পড়ে রয়েছে বাড়িতে। তবে এসব করে তৃণমূলকে আটকানো যাবেনা আমরা লড়াইয়ের মধ্য থেকে উঠে এসেছি।” শুধু তাই নয় তিনি আরও বলেন, “ত্রিপুরার স্বাস্থ্য পরিকাঠামো ভুলন্ঠিত। এখানে সঠিক চিকিৎসা হচ্ছে না। যার ফলে আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, আগামী বুধবার বিমানে করে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে যাওয়া হবে মুজিবর রহমানকে।”

পাশাপাশি জয়া দত্ত বলেন, “গতকাল যেভাবে আমাদের নেতৃত্বের ওপর হামলা চালানো হয়েছে তা গোটা দেশ দেখেছে। আমি শুধু ত্রিপুরার মানুষের কাছে প্রশ্ন করতে চাই এটাই কি ত্রিপুরার গণতন্ত্র? ত্রিপুরার গণতন্ত্রকে রক্ষা করার লক্ষ্যে জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমাদের লড়াই আরো জোরালো হয়ে উঠবে। বিপ্লব দেবের বিজেপি যত চমকাবে যত ধমকাবে আমাদের লড়াই কত শক্তিশালী হয়ে উঠবে। ত্রিপুরায় বিজেপি সরকারকে উৎখাত করে এখানে গণতন্ত্র প্রতিষ্ঠা করে তবে আমরা থামবো।

আরও পড়ুন:সুস্মিতার হাত ধরে অসমে ৬০০জন জোড়া ফুলে

উল্লেখ্য, তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে শনিবার যোগদান কর্মসূচি চলছিল ত্রিপুরার প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা মুজিবর রহমানের বাড়িতে। সেখানেই অতর্কিতে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। রীতিমতো তছনছ করে দেওয়া হয় গোটা বাড়ি ব্যাপক মারধর করা হয় সেখানে উপস্থিত তৃণমূল নেতাকর্মীদের ওপর। বিজেপির হামলায় হাত ভাঙে। মাথায় গুরুতর আহত আঘাত পান শুভঙ্কর দেব নামে আরেক তৃণমূল নেতা। সেদিন রাতেই চিকিৎসার জন্য তাকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। এরপর রবিবার মুজিবর রহমানের সঙ্গে সাক্ষাৎ করতে তাঁর বাড়িতে গেলেন তৃণমূল নেতৃত্বরা।

advt 19

 

Previous articleহাসপাতাল থেকে ছুটি পেলেন না নুসরত, সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরবেন সোমবার
Next articleব্যারাকপুরে রাজ চক্রবর্তীর উপরে হামলার চেষ্টা! আহত ৬ তৃণমূল কর্মী, গ্রেফতার ১৩