ছোট্ট ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত

রবিবারই হাসপাতাল থেকে ডিসচার্জের কথা ছিল। তবে চিকিৎসকদের কাছ থেকে বাচ্চার দেখভালের পুর বিষয়টি আয়ত্ত করে সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী নুসরত জাহান। হাসপাতাল থেকে নবজাতক ও তার মাকে গাড়ি চালিয়ে বাড়ি নিয়ে আসেন অভিনেতা যশ দাসগুপ্ত।

গত বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। খবর ছিল, নবজাতকের বেশ কিছু পরীক্ষা করা হবে। সেই পরীক্ষাগুলির রিপোর্ট ঠিক এলে গত রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল মা এবং ছেলের। হাসপাতাল সূত্রের খবর ছেলেকে নিজের কাছছাড়া করছিলেন না মা। নিজেই সদ্যোজাতের দেখভাল করেছেন। এমনকি নবজাতককে নার্সারিতে না রেখে নিজের বেডেই রেখেছিলেন। মা হওয়ার পর থেকেই নিজের এই নতুন পরিচয় বেশ উপভোগ করছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

আরও পড়ুন:বুদ্ধদেব গুহর প্রয়াণে গভীর শোকাহত: শোকবার্তায় লিখলেন মুখ্যমন্ত্রী

ইতিমধ্যেই মা ও শিশুকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আনন্দ প্রকাশ করেছেন নুসরতের বন্ধু ও তারকা অভিনেত্রী শ্রাবন্তী, মিমি, তনুশ্রীরা। নুসরতের এই কেবলমাত্র মাতৃপরিচয়ে সন্তানের জন্ম দেওয়ার প্রসঙ্গে বক্তব্য রেখেছেন লেখক তসলিমা নাসরিন, শিল্পী ইলিনা বণিক, পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী। তবে বাচ্চার বাবার পরিচয় নিয়ে এখনও উত্তাল নেটদুনিয়া।

advt 19

Previous articleবিশ্ববিদ্যালয়ে পড়তে পারবেন আফগান মহিলারা , কিন্তু ক্লাসরুম হবে পৃথক
Next articleউত্তপ্ত বিশ্বভারতী: উপাচার্যের বাড়ির গেটে হাতাহাতি পড়ুয়া ও নিরাপত্তারক্ষীদের মধ্যে