চাঞ্চল্যকর অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে! নিশীথের নির্দেশে বোমা তৈরি করে হত হামলা

চাঞ্চল্যকর অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বিজেপি সংখ্যালঘু মোর্চার প্রাক্তন নেতা ফিরদৌস ইসলাম। ফিরদৌসের অভিযোগ, নিশীথ প্রামাণিক অসম থেকে দুষ্কৃতীদের নিয়ে এসে বোমা তৈরি করত৷ সেই বোমা রাখার দায়িত্ব ছিল ফিরদৌসের। একদিন মোটর সাইকেলে বোমা নিয়ে যাওয়ার সময় তা ফেটে দুর্ঘটনায় তিনি মারাত্মকভাবে জখম হন। দীর্ঘ সময় চিকিৎসার পর তিনি সুস্থ হয়েছেন।

আরও পড়ুন-দিল্লিতে কিষাণ মোর্চার অবস্থান বিক্ষোভকে সমর্থন করলেন কেকেএসএস-এর সভাপতি সমীর পূততুন্ড

তাঁর আরও অভিযোগ, চাকরি দেওয়ার নাম করে নিশীথ প্রামাণিক তাঁর কাছ থেকে ১ লক্ষ ২৫ হাজার টাকা নিয়েছিলেন। সম্প্রতি সেই টাকা ফেরত চাইতে গেলে সেই টাকা ফেরত দেওয়া হয়নি বলে অভিযোগ করেন ফিরদৌস। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে নিয়ে বারবার বিতর্ক সৃষ্টি হয়েছে। বিগত দিনে নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে সোনার দোকানে ডাকাতি-সহ একাধিক মামলা রয়েছে। তাঁর শিক্ষাগত যোগ্যতা নিয়েও প্রশ্ন উঠেছিল।

আরও পড়ুন-এবার রেলের বিজেপি ইউনিয়নেও ভাঙন  

যদিও গোটা বিষয়টি নিয়ে তৃণমূল নেতা উদয়ন গুহ বলেন, “পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন, কী রহস্য রয়েছে তা উন্মোচন হোক। যারা এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে, তাদের কীভাবে শাস্তি দেওয়া যায় সে ব্যাপারে পদক্ষেপ করা হোক।” ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

advt 19

 

Previous articleদিল্লিতে কিষাণ মোর্চার অবস্থান বিক্ষোভকে সমর্থন করলেন কেকেএসএস-এর সভাপতি সমীর পূততুন্ড
Next articleমুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলা আবাস যোজনা, ঘর পেলেন গরিবরা