গ্রাহকদের সুবিদার্থে কয়েকঘন্টার জন্য বন্ধ থাকবে SBI-এর অনলাইন ব্যঙ্কিং পরিষেবা

আপনি কি SBI-এর গ্রাহক? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে ব্যাঙ্কে কাজ বাকি থাকলে আজ বিকেলের মধ্যেই তা শেষ করুন। কারণ উপভোক্তাদের আরও উন্নত পরিষেবা দেওয়ার সুবিদার্থে ২৪ ঘণ্টারও বেশি সময় বন্ধ থাকবে SBI-এর অনলাইন পরিষেবা। স্টেট ব্যাঙ্কের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানানো হয়েছে, রক্ষণাবেক্ষণের কাজ চলার কারণে আজ রাত ১০ টা বেজে ৩৫ মিনিটে গ্রাহকদের জন্য বন্ধ থাকবে অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা। অবশ্য পরিষেবা বন্ধ হওয়ার ঠিক তিন ঘণ্টার মাথায়, অর্থাৎ আগামিকাল রাত ১ টা বেজে ৩৫ মিনিটে পুণরায় পরিষেবা স্বাভাবিক হয়ে যাবে।

SBI-এর অনলাইন পরিষেবার মধ্যে ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়োনো অ্যাপ, ইয়োনো লাইট, ইয়োনো বিজনেস, আইএমপিএস ও ইউপিআই এই সমস্ত পরিষেবা গ্রাহকদের জন্য বন্ধ থাকবে। গ্রাহকদের আরও কাছে উন্নতর পরিষেবার সুবিদার্থে এমনটা করা হবে বলে জানিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

আরও পড়ুন: দৃষ্টিহীনদের বিনামূল্যে ভ্যাকসিন , কারা আছেন নেপথ্যে?  

প্রসঙ্গত, সম্প্রতি স্টেট ব্যাঙ্ক গ্রাহকদের একটি আকর্ষনীয় সুযোগ দিয়েছে। সেটা হল- নিজস্ব শাখায় না গিয়েও নিজের অ্যাকাউন্ট এক শাখা থেকে অন্য শাখায় স্থানান্তরিত করা যাবে বলে জানিয়েছে ব্যাঙ্ক। অ্যাকাউন্ট হোল্ডাররা YONO SBI, YONO Lite অ্যাপে অনলাইনে SBI পরিষেবার মাধ্যমে অ্যাকাউন্ট ট্রান্সফার করতে পারবেন।

advt 19

Previous articleব্রেকফাস্ট স্পোর্টস
Next articleটোকিও প‍্যারালিম্পিক্সে জোড়া পদক ভারতের, সোনা জয় মনীশ নরওয়ালের, রুপো জিতলেন সিংহরাজ