হাঁটুর বয়সী অভিষেকের থেকে রাজনীতির পাঠ নিন দিলীপ-শুভেন্দু, বিজেপি নেতাদের ধুয়ে দিলেন কুণাল

একটি মামলার তদন্তে দিল্লিতে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে প্রায় ৯ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেখানে থেকে বেরিয়ে বিজেপিকে চ্যালেঞ্জ জানান অভিষেক। তিনি বলেন, “সব করব, মাথা নত করব না। শিরদাঁড়া বিক্রি করব না। ২০২৪-এ বিজেপিকে হারাবই।”

এরপরই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কটাক্ষর সুরে বলেন, “৯ ঘন্টা জেরার পর অনেকে আবোল-তাবোল কথা বলে। সবে তো শুরু হয়েছে। যে নেতারা ভুবনেশ্বর গিয়েছিলেন তাঁদের চেহারাই পাল্টে গিয়েছিল। এতদিন ভেবেছিল পুলিশ-সিআইডি দিয়ে চালিয়ে দেবেন। চমকে রেখে দেবেন, যা ইচ্ছা করবেন।”

এদিন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের এমন মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। দিলীপ ঘোষকে একহাত নিয়ে তিনি বলেন, “দিলীপ ঘোষের থেকে অভিষেক বয়সে অনেক ছোট। ব্যক্তিগত আক্রমণ না করেই বলছি, দিলীপ ঘোষদের অভিষেকের থেকে শেখা উচিত। ইডির ৯ ঘন্টা জেরার পর বাইরে বেরিয়ে কীভাবে যুক্তি দিয়ে রাজনৈতিক ব্যাখ্যা অভিষেক দিয়েছে, সেটা শিক্ষণীয়। রাজনৈতিক যুক্তি রেখেছে, বুক চিতিয়ে লড়ছে। দিলীপ ঘোষ রুচিসম্মত কথা বলুন। ভাষা সংযত করুন। মমতা ব্যানার্জি তো অনেক পরে , ওনার দিল্লির নেতারা অভিষেকের কাছে হেরেছে।”

এখানেই শেষ নয়। এদিন কুণাল ঘোষ বিরোধী দলনেতা শুভেন্দুকে আক্রমণ করে বলেন, “শুভেন্দুর পা জামার দড়ি ক্রমশ ছোট হচ্ছে। খোলা রয়েছে নির্বাচনী ময়দান। দাঁড়াক ভবানীপুর থেকে। ২১৩ আসনেই মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী চেয়ে জিতিয়েছেন। শুভেন্দুকে নিয়ে নো কফিডেন্স চলছে বিজেপির অন্দরে। কোনও আস্থা তাঁর প্রতি বিজেপির নেতা-কর্মীদের। মেরুদন্ডহীন, ভীরু, কাপুরুষ। গ্রেফতারির ভয়ে বিজেপিতে। বয়ান দিতে যেতে ভয় পাচ্ছে। ভিতুর ডিম। অভিষেক মাথা উঁচু করে গেলেন। আর শুভেন্দু পালিয়ে ঘুরে বেড়াচ্ছেন।”

আরও পড়ুন- ব্রাহ্মণ সমাজের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য, গ্রেফতার ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর বাবা

advt 19

 

Previous articleআসল রয়েল বেঙ্গল টাইগার অভিষেক, নকল কর্মসূচি ছুড়ে ফেলবে ত্রিপুরা: ঋতব্রত
Next article‘‌লক্ষ্মীর ভাণ্ডার’‌ প্রকল্প নিয়ে গান ধরলেন বিজেপি বিধায়ক, পাত্তা দিতে নারাজ শাসকদল