এবার ‘… মি মোর’ বার্তায় ভাইরাল পরীমণি

খায়রুল আলম , ঢাকা

ঢাকার নিম্ন আদালতে অপেক্ষমান ভক্তদের উদ্দেশে আবারও নতুন বার্তা পাঠালেন পরীমণি। এবার ডান হাতের তালুতে লিখলেন ‘…ক (গালি) মি মোর’। আদালত প্রাঙ্গণে হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে অপেক্ষরত ভক্তদের স্যালুট জানানোর সময় মেহেন্দিতে লেখা সেই বার্তাটি ধরা পড়ে ছবি শিকারিদের চোখে।

তার এই বার্তা নিয়েও চলছে ভক্ত-সমালোচকদের মধ্যে চুলচেরা বিশ্লেষণ। ছবিটি ইতিমধ্যেই ভাইরাল। কিন্তু এবারের ‘… মি মোর’ স্লোগানের ব্যাখ্যা আর মেলানো যাচ্ছে না। কারণ, আগের স্লোগান ‘ডোন্ট লাভ মি বিচ’-এর সঙ্গে এবারেরটি বিপরীত।

এবারের বার্তাটি প্রসঙ্গে বুধবার পরীমণি বলেন, ‘‘আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘…ক (গালি) মি মোর’।’’

কিন্তু কেন এই বার্তা ? এখন তো সবই আপনার অনুকূলে। কার উদ্দেশে এটি বলেছেন ? জবাবে পরীমণি জানিয়েছেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাঁটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি প্রস্তুত তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’
আগের স্লোগান ‘ডোন্ট লাভ মি বিচ’ সম্পর্কে তিনি তখনই বলেছিলেন, ‘এই স্লোগান তাদের উদ্দেশে, যারা সামনে একরকম, পেছনে অন্যরকম। যারা বহুরূপী, তাদের জন্য এই বার্তা দিয়েছি।’
বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আজ আদালতে হাজিরা দেন বাংলাদেশের নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে বেলা ১২টা নাগাদ তিনি উপস্থিত হন।

এদিন আদালত চত্বরে প্রবেশের সময় গাড়িতে দাঁড়িয়ে ভক্তদের অভিবাদন জানান পরী। সেই সময় তার হাতের তালুতে মেহেন্দি রঙে লেখা ‘রহস্যময়’ বার্তা চোখে পড়ে। যেখানে লেখা, ‘… মি মোর’।

অভিনেত্রী বলেন, গত এক সপ্তাহ ধরে তিনি সর্দি-জ্বরে ভুগছেন। ডেঙ্গু-করোনার টেস্ট করিয়েও কোনও পজিটিভ ফল পাননি। বলেন, ‘টানা ৫ দিন অসুস্থ ছিলাম। আজ আদালতে আসতে পেরে একটু ভালো লাগছে।’ হাজিরা দেওয়ার সময় পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভি তার (পরীমণির) সাদা রঙের গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ অন্যান্য জিনিসপত্র ফেরত চেয়ে আদালতে আবেদন করেন।

আরও পড়ুন- চার কর্মীর করোনা, তাই শেষ মুহূর্তে রাষ্ট্রপতির ঠিকানা বদল

গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করা হয়েছিল। তার বাড়ি থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়। আটকের পর তাদের নিয়ে যাওয়া হয় র্যাব সদর দফতরে। পরে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।

১ সেপ্টেম্বর ২৭ দিনের জেল জীবন কাটিয়ে জামিনে মুক্ত হন পরীমণি। সম্প্রতি এই নায়িকা ফিরেছেন শুটিং-ডাবিংয়েও। চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়। সঙ্গে ঘোষণা করেছেন, আইনি লড়াই শেষ পর্যন্ত চালিয়ে যাবেন।

 

advt 19

 

Previous article৬ বছরের শিশুকন্যাকে ধর্ষণ ও খুন, অভিযুক্তকে এনকাউন্টারে মারার হুঁশিয়ারি মন্ত্রীর
Next articleটি-২০ বিশ্বকাপের আগে র‍্যাঙ্কিং-এ উন্নতি বিরাট কোহলির