‘ডার্বিতে তৈরি হয়েই মাঠে নামবো আমরা’, বললেন ইস্টবেঙ্গল কোচ ম্যানুয়েল ডিয়াজ

সূচি প্রকাশ হয়ে গিয়েছে আইএসএলের(Isl)। বেজে গিয়েছে ডার্বির( derby) দামামাও। প্রথম ম‍্যাচে জামশেদপুর এফসির( jamshedpur fc) পর, দ্বিতীয় ম‍্যাচে এটিকে মোহনবাগানের( Atk Mohunbagan) বিরুদ্ধে খেলতে নামবে এসসি ইস্টবেঙ্গল(Sc EastBengal)। আর সেই প্রস্তুতি এখন দিয়েই শুরু করে দিয়েছেন লাল-হলুদের নতুন কোচ ম্যানুয়েল ডিয়াজ(Manuel Diaz) । বললেন, এটা বলতে পারি যে আমরা ডার্বি ম্যাচের জন্য তৈরি থাকব।

ইস্টবেঙ্গল কোচ ডিয়াজ বলেন,” আমি জানি ডার্বি নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। ডার্বি নিয়ে যে সমস্ত কথা হচ্ছে সবই আমার কানে এসেছে। আমরা দ্বিতীয় ম্যাচে ওদের বিরুদ্ধে খেলতে নামব। হ্যাঁ, এটা ঠিক যে প্রস্তুতির জন্য আমাদের হাতে অনেকটাই সময় কম। কিন্তু সমর্থকদের আবেগ আমি বুঝি এবং এটা বলতে পারি যে আমরা ওই ম্যাচের জন্য তৈরি থাকব।”

গতমরশুমে ডার্বি দিয়ে অভিযান শুরু করলেও, ২০২১-২২ মরশুমে জমশেদপুর এফসির বিরুদ্ধে ম‍্যাচ দিয়ে অভিযান শুরু করবে লাল-হলুদ ব্রিগেড। প্রথম ম‍্যাচ নিয়ে ডিয়াজ বলেন,” ঠাসা সূচি রয়েছে ৷ ঘনঘন ম্যাচ খেলতে হবে আমাদের ৷ জামশেদপুর এফসি-র বিরুদ্ধে প্রথম ম্যাচে নামার আগেই আমাদের তৈরি হতে হবে। প্রথম ম‍্যাচে জয় দিয়েই অভিযান শুরু করতে চাই।”

আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপের আগে র‍্যাঙ্কিং-এ উন্নতি বিরাট কোহলির

 

Previous articleবিধিভঙ্গের অভিযোগ: টিব্রেওয়ালকে চিঠি কমিশনের, প্রচার বন্ধে আর্জি RO-র
Next articleগুরুদ্বারে এলেই মন শান্ত হয়ে যায়, ফের শুভকামনা নিতে এলাম: মমতা