চতুর্থ বিদেশী ড্যানিয়েল চিমাকে সই করাল এসসি ইস্টবেঙ্গল, লাল-হলুদে যোগ দিয়ে উচ্ছসিত চিমা

দেশীয়র পর বিদেশী সইয়ের ক্ষেত্রেও একের পর এক চমক দিয়ে চলেছে এসসি ইস্টবেঙ্গল( Sc eastbengal)। বৃহস্পতিবার চতুর্থ বিদেশী সই করাল লাল-হলুদ শিবির। এবার নিজেদের চতুর্থ বিদেশী হিসেবে নাইজেরিয়ার ফরোয়ার্ড ড্যানিয়েল চিমাকে(Daniel Chima)সই করাল এসসি ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ লাল-হলুদ ব্রিগেড।

৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড খেলতেন নরওয়ের প্রথম ডিভিশনের ক্লাব মলডেতে। ২০১৮ সালে সুপারস্টার ফরোয়ার্ড এরলিং হালান্ডের সঙ্গেও খেলেছেন চিমা। এছাড়া চাইনিজ সুপার লিগ ও লিগ ওয়ান (চীনের দ্বিতীয় ডিভিশন) এবং পোল্যান্ডের প্রথম ডিভিশন এক্সত্রাকলাসায় খেলেছেন লাল-হলুদের এই চতুর্থ বিদেশী। সদ্য তিনি চীনের দ্বিতীয় ডিভিশনের ক্লাব তাইঝৌ উয়ান্ডায় খেলেছেন।

চিমা ২৬২টি ম্যাচে করেছেন ৯১টি গোল করেছেন। এবং অ্যাসিস্ট করেছেন ও ৪৪টি। কেবল মলডের হয়ে ৩৫টি গোল করেছেন চিমা। খেলেছেন ইউরোপা লিগ ও চ্যাম্পিয়নস লিগের যোগ্যতা অর্জন পর্বও।

এসসি ইস্টবেঙ্গলে সই করে উচ্ছসিত ড্যানিয়েল চিমা। তিনি বলেন,” আমি খুশি এমন এক ঐতিহ্যশালী ক্লাবে যোগ দিতে পেরে। আমি এসসি ইস্টবেঙ্গল যত বেশি সম্ভব ম্যাচ জেতাতে সাহায্য করতে চাই।”

আরও পড়ুন:টি-২০ ক্রিকেটের অধিনায়কত্ব ছাড়লেন কোহলি, টুইট করে জানালেন নিজেই

 

Previous articleব্যাড ব্যাঙ্কের জন্য ৩১ হাজার কোটির রক্ষাকবচ ঘোষণা নির্মলার
Next articleNCRB রিপোর্ট: দেশে গড়ে প্রতিদিন ৮০টি খুন ও ৭৭টি ধর্ষণ, হত্যায় শীর্ষে যোগীরাজ্য