কর্নাটকে বুরারি কাণ্ডের ছায়া, একই পরিবারের ৫ জনের মৃতদেহ উদ্ধার

২০১৮ সালে দিল্লির বুরারি কাণ্ডে চমকে উঠেছিল গোটা দেশ। এবার সেই ছবি দেখা গেল কর্নাটকে(Karnataka)। একই পরিবারের ৫ জনের মৃতদেহ(Dead body) উদ্ধার হল বাড়ি থেকে। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে এ কর্নাটকের বাইয়াদারাহাল্লি এলাকায়। মৃতদের মধ্যে রয়েছে এক ন’মাসের শিশু। পাশাপাশি অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়েছে আড়াই বছর বয়সের আর এক শিশুকে। ভয়াবহ এই ঘটনা প্রকাশ্যে আসার পর রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, এই বাড়িতে চারজনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। বিছানার উপর পড়েছিল ৯ মাসের শিশুর দেহ। মৃতরা হলেন ভারতীদেবী (৫১), তাঁর দুই মেয়ে সিঞ্চনা (৩৪), সিন্দুরানি (৩১) ও ছেলে মধুসাগর (২৫)। প্রত্যেকের দেহ আলাদা আলাদা ঘরে পাওয়া গিয়েছে। মধুসাগরের ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে ছিল আড়াই মাসের শিশু। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির শারীরিক অবস্থা উদ্বেগজনক বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:এবার কংগ্রেস ছাড়তে চলেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বাড়ির মালিকের নাম শংকর। গত কয়েকদিন ধরে তিনি বাড়ি ছিলেন না। শুক্রবার রাতে বাড়ি ফিরে অনেক ডাকাডাকি করার পরও বাড়ির ভেতর থেকে কোন সাড়া আসেনি। শেষ পর্যন্ত প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে বাড়িতে ঢুকতেই চমকে ওঠেন সকলে। দেখা যায় ঘরের ভেতর জ্বলছে একের পর এক মৃতদেহ। সঙ্গে সঙ্গেই প্রতিবেশীদের তরফে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠায়। হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয় আড়াই বছরের ওই শিশুকে। জানা গিয়েছে, শিশুটির মা হলেন সিঞ্চনা। সংকটের দুই মেয়ে বিবাহিত। ছেলে ইঞ্জিনিয়ার। সম্প্রতি বাড়িতে অশান্তি হওয়ার কারণে বাড়ি ছেড়ে চলে যান তিনি। দিন তিনেক আগে বাড়িতে ফোন করেছিলেন তবে কেউ ফোন ধরেনি। এদিকে পুলিশের তরফে অনুমান করা হচ্ছে অন্তত ৫ দিন আগে প্রত্যেকের মৃত্যু হয়েছে। ইতিমধ্যেই শংকরকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। প্রয়োজনে তাকে আবারও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানানো হয়েছে।

advt 19

 

Previous articleবাংলার জন্য কাজ করার বড় সুযোগ হাতছাড়া করতে চাইনি: বাবুল
Next articleগত ৫ মাস হল কথা বন্ধ, কন্ঠস্বর কী হারালেন বাপ্পি লাহিড়ী?