যোগীর পথেই মোদি! কেন্দ্রের সাফল্য দেখাতে লস অ্যাঞ্জেলসের ছবি ব্যবহারের অভিযোগ

যোগী বিতর্ক শেষ হতে না হতেই ফের ফের মুখ পুড়ল বিজেপি-র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭১তম জন্মদিন উপলক্ষে বিজেপির তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। টুইটারে সেই ভিডিয়োতে মোদি সরকারের সাফল্য দেখাতে গিয়ে লস অ্যাঞ্জেলসের ছবি ব্যবহারের অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অনেকে তা চিহ্নিত করেছেন। টুইটারে এরকম একটি অভিযগ উঠে আসতেই ঝড় ফের বিজেপির বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত বিজেপি-র তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন:পরীক্ষার হলে ছোট পোশাক পরা তরুণীকে পর্দায় মুড়লেন শিক্ষক! শিরোনামে সেই বিজেপি শাসিত রাজ্য

দেশে মোদির সাফল্য তুলে ধরতে বিজেপির টুইটার হ্যান্ডেল ২ মিনিট ৪৩ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। সেখানে মোদি সরকার দেশের অনান্য কাজ সফলতার সঙ্গে করছেন এবং শিক্ষা ও স্বাস্থ্যব্যবস্থায় বিপুল পরিবর্তন এনেছেন বলে দাবি করা হয়েছে। ২ মিনিট ২২ সেকেন্ডের পরই একটি ছবি এই ‘ভালো’ ‘ভালো’-র তাল কেটেছে। ওই ছবিটি লস অ্যাঞ্জেলসের বলে দাবি করে বলা হয়েছে।

প্রসঙ্গত,সম্প্রতি উত্তরপ্রদেশে যোগী সরকারের সাফল্য দেখাতে গিয়ে একটি সর্বভারতীয় সংবাদপত্রের পাতা জুড়ে উড়ালপুলের বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। কিন্তু তাতে যে উড়ালপুলের ছবি দেকানো হয়েছিল,তা পশ্চিমবঙ্গের মা উড়ালপুল ছিল। যা নিয়ে রাজনৈতিক সংঘাত চরমে উঠেছিল। ফলে মুখ পুড়েছিল বিজেপির। এবার আবারও একটি ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

advt 19

 

Previous articleপ্রয়াত বাংলার প্রাক্তন স্পিনার মুর্তাজা লোধগার
Next articleখোয়াই থানার নোটিশ, ভিত্তিহীন অভিযোগে হেনস্থার চেষ্টা দাবি কুণালের