অভিষেক-পিকের সঙ্গে ভবানীপুর শীতলা মন্দিরে মুখ্যমন্ত্রী, করলেন আরতি

নবান্ন (Nabanna) থেকে ফেরার পথে ফের মন্দির দর্শন মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banetjee)। আজ, সোমবার বিকেল সাড়ে চারটে নাগাদ ভবানীপুরের (Bhawanipur) ৭১ নম্বর ওয়ার্ডে বিখ্যাত শীতলা মন্দিরে (Shitala Mandir) যান তৃণমূল (TMC) নেত্রী। তাঁর সঙ্গে ছিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) রাজ্য সভাপতি সুব্রত বক্সি (Subrata Baksi) এবং ভোটকুশলী প্রশান্ত কিশোর (PK)। মন্দিরে মায়ের দর্শনের পর মুখ্যমন্ত্রী সহ সকলেই আরতি করেন। এর আগে নবান্নে মুখ্যমন্ত্রী সঙ্গে বৈঠক করেন অভিষেক ও পিকে।

এদিন প্রবল বর্ষণে ভবানীপুর কেন্দ্রে তৃণমূলের একাধিক কর্মসূচি বাতিল হয়ে যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় যে নিশ্চিত সেকথা স্বীকার করে নিতে বাধ্য। আসল লক্ষ্য রেকর্ড মার্জিন। তাই আত্মতুষ্টির জায়গা নেই। নন্দীগ্রামে (Nandigram) চক্রান্ত, ষড়যন্ত্রের জবাব দিতে হবে “হোম গ্রাউন্ড” ভবানীপুরে (Bhawanipur)। ফলে ৩০ সেপ্টেম্বর আপাত-নিরীহ কোনও উপনির্বাচন (By Poll) নয়, ২০২৪-এর আগে ভবানীপুর যে মিনি ইন্ডিয়া (Mini India) সেটা স্পষ্ট করা।

আরও পড়ুন:আগেই ছেড়েছেন কেন্দ্রীয় নিরাপত্তা, স্বরাষ্ট্রমন্ত্রকের চিঠি প্রসঙ্গে মন্তব্য বাবুলের

নির্বাচনের নির্ঘন্ট প্রকাশের পর থেকেই দলনেত্রী তথা মুখ্যমন্ত্রীর (CM) সমর্থনে আসরে নেমে পড়েছে শাসক দল তৃণমূল (TMC)। মুখ্যমন্ত্রী নিজেও প্রশাসনিক কাজকর্মের ফাঁকে জনসংযোগ করছেন। আর আগামী কাল, মঙ্গলবার ২১ তারিখ থেকে টানা নির্বাচনী প্রচারে (Election Campaign) থাকবেন তিনি।

এদিকে, ভবানীপুর কেন্দ্রে আসন্ন উপনির্বাচন মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে নির্বাচিত হওয়ার কামনায় দুর্গাপুরে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মহাযজ্ঞ আয়োজন করা হয়। সোমবার সকালে মহাযজ্ঞের আয়োজন করেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল নেতা বিশ্বনাথ পারিয়াল।দুর্গাপুরের ৪১ নম্বর ওয়ার্ডের দামোদর কলোনি এলাকায় সদানন্দ হরগৌরী আশ্রমে শ্রমিক ও এলাকার বাসিন্দাদের নিয়ে মহাযজ্ঞের আয়োজন করা হয়। তৃণমূল নেতা বিশ্বনাথ পারিয়াল বলেন, ভবানীপুর কেন্দ্রে এবার তৃণমূলের প্রার্থী আমাদের নেত্রী মমতা বন্দোপাধ্যায়।মমতা বন্দ্যোপাধ্যায় যাতে বিপুল ভোটে জয়ী হয় সেই কামনায় মহাযজ্ঞ আয়োজন করা হয়েছে। এর আগে নদীগ্রামের মন্দির-মসজিদেও দলনেত্রীর রেকর্ড মার্জিনের জন্য প্রার্থনা করেছিলেন স্থানীয় তৃণমূল নেতারা।

advt 19

 

Previous articleএলাকার জলযন্ত্রণা দূর করতে জলে নেমে পড়লেন সাংসদ সৌগত রায়
Next articleরাশিয়ায় বিশ্ববিদ্যালয়ের ভিতরে ঢুকে এলোপাথাড়ি গুলি, প্রাণভয়ে দোতলা থেকে ঝাঁপ পড়ুয়াদের