আসল তথ্য প্রকাশ্যে, টেবিল ফ্যান চালাতেই খড়দায় বিদ্যুৎস্পৃষ্টে মৃত ৩

মর্মান্তিকভাবে মঙ্গলবার উত্তর ২৪ পরগনার খড়দহে ঘরের মধ্যে জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ৩ জনের। এই ঘটনায় মঙ্গলবারই ওই পরিবারের খুদে সদস্য আবির দাসকে তার ঠাকুমার কাছে পাঠিয়েছিল পুলিশ। গোটা ঘটনার তদন্তে আসল তথ্য জানার চেষ্টা করে পুলিশ । আতঙ্কে আবাসনের বাসিন্দারা এলাকা ছেড়েছেন। ইতিমধ্যে, শ’দুয়েক বাসিন্দা চলে গিয়েছেন।
বুধবার পুলিশ জানিয়েছে, ঘরে টেবিল ফ্যানে বিদ্যুৎ সংযোগ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় এগারো বছরের শুভ দাস। তাকে বাঁচাতে বাবা রাজু দাস ছুটে আসেন (৩৯)। তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এরপরই ছুটে আসেন মা পৌলোমী দাস(৩৫)। কিন্তু তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরপর তিনজন মৃত্যুর কোলে ঢলে পড়েন। এই গোটা ঘটনার সময় আর কেউ ছিলেন না। কারণ, ছোট্ট আবির তখন পাশের বাড়িতে খেলছিল। দাবি, পুলিশের।

তাঁরা আরও জানিয়েছেন, ঘটনার বেশ কিছুক্ষণ পর আবির বাড়িতে আসে। মা মা বলে বেশ কয়েকবার ডেকে উত্তর পায়নি সে। পরে ঘরে ঢুকতেই চিৎকার শুরু করে। কারণ, সে দেখে মা-বাবা-দাদা ঘরের জমা জলে ভাসছে। তাদের হাত- পা ধরে বেশ কয়েকবার ডাকার চেষ্টা করে সে। কিন্তু, যথারীতি উত্তর পায়নি। পরে ছুটে যায় প্রতিবেশী দাদুর কাছে। আবিরের কথা শুনে ছুটে যান প্রতিবেশী দাদু। মর্মান্তিক দৃশ্য দেখে হাউমাউ করে কেঁদে ওঠেন। বাইরে ছুটে এসে তিনিই লোকজন জড়ো করেন। পরে আবিরের মা-বাবা-দাদাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে । চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাদের।

আরও পড়ুন- গ্যাসের দাম দিয়ে যান! ভবানীপুরে বিজেপির প্রচারে আসা পেট্রোলিয়াম মন্ত্রীকে খোঁচা মমতার

মৃত শুভ দাস(১১), রাজু দাস(৩৯) পৌলমী দাসের শেষকৃত্য আজ সম্পন্ন হয়েছে। ছোট্ট আবিরএখন রুইয়া ভাঙনপাড়ায় ঠাকুমার কাছে আছে। আতঙ্কে আবাসনের বাসিন্দারা ওই পাড়ায় অস্থায়ী শিবিরে আশ্রয় নিচ্ছেন। তবে, বেশ কয়েকটি পরিবার এখনও আবাসনে আছে। স্থানীয় প্রশাসন জল সরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু, আগামীতে এই ঘটনার যে পুনরাবৃত্তি হবে না তা নিশ্চিত করে বলতে পারছে না কেউ। আতঙ্ক তাদের পিছু ছাড়ছে না ।

 

advt 19

 

 

 

Previous articleগ্যাসের দাম দিয়ে যান! ভবানীপুরে বিজেপির প্রচারে আসা পেট্রোলিয়াম মন্ত্রীকে খোঁচা মমতার
Next articleবাতিল হওয়া সিরিজে নিরাপত্তারক্ষীদের বিরিয়ানি খাইয়ে ২৭ লক্ষ টাকা খরচা পিসিবির