বেআইনি অনুপ্রবেশকারীদের সঙ্গে পুলিশি সংঘর্ষে উত্তাল অসম

বিশেষ প্রতিনিধি: গুয়াহাটি

বেআইনি অনুপ্রবেশকারীদের সঙ্গে পুলিশি সংঘর্ষে উত্তাল অসম। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে তিনজন অনুপ্রবেশকারীর। আহত হয়েছেন পুলিশকর্মী সহ আরও একাধিক। মোট আটজন পুলিশকর্মীর আহত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। ঘটনাটি ঘটেছে অসমের দরং জেলার ঢোলপুরের গরুখুঁটি এলাকায়। ঘটনাস্থলে পৌঁছন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।

সম্প্রতি ঢোলপুরের গরুখুঁটি এলাকায় বেআইনি অনুপ্রবেশ রুখতে অভিযান চালিয়েছে অসম পুলিশ। এর জেরে এলাকার প্রায় ৮০০ পরিবার ঘরছাড়া হয়েছে। এই এলাকাটি মূলত পূর্ব বাংলা এবং মুসলিম অধ্যুষিত। সেই অভিযানের অংশ হিসেবেই বৃহস্পতিবার আরও একবার অভিযান চালায় পুলিশ। সেই সময়ই এলাকার বাসিন্দারা তাঁদের বাধা দেয় বলে অভিযোগ। তাতেই সংঘর্ষ বেধে যায়।

আরও পড়ুন- এবার টার্গেট গোয়া! ব্লু-প্রিন্ট তৈরি তৃণমূলের

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই সংঘর্ষের একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, বেআইনি অনুপ্রবেশকারীরা ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর আক্রমণ চালায়। পালটা কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভিডিওতে দেখা গিয়েছে, একজন চিত্রগ্রাহক গুলিবিদ্ধ ব্যক্তির ছবি তোলার চেষ্টা করছেন। সেই সময় ওই ব্যক্তির উপর বারবার লাথি ও ঘুষি মারা হচ্ছে। গুলিবিদ্ধ ব্যক্তির উপর পুলিশকে লাঠিচার্জ করতেও দেখা গিয়েছে।

 

advt 19

 

Previous articleদলনেত্রীর মঙ্গল কামনায় মহাযজ্ঞ! ১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন দিদি, দাবি অনুব্রতর
Next article৩ দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজ্যে মৃত্যু হয়েছে ১২ জনের