দিল্লির আদালতের ভিতর গুলি চলল,গ্যাংস্টার জিতেন্দ্র গোগী সহ নিহত ৪

এ যেন সিনেমার চিত্রনাট্যকেও হার মানায়।দিল্লির আদালতে কোর্ট রুমের ভিতর শুনানি চলাকালীন গুলি চলল। গুলিতে অন্তত চার জন নিহত হয়েছেন বলে জানা গিয়েছে। রোহিণী আদালতের ২০৫ নম্বর ঘরে গ্যাংস্টাররা ঢুকে এলোপাথাড়ি গুলি চালায়। ঘটনায় এক গ্যাংস্টারও নিহত হয়েছে বলে জানা গিয়েছে।
এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, গুলির লডা়ইয়ে দিল্লির কুখ্যাত দুষ্কৃতী জিতেন্দ্র ওরফে গোগী নিহত হয়েছে। রোহিণী আদালতের ভিতরে এলোপাথাড়ি গুলি চলে দুষ্কৃতীদের দু’টি দলের মধ্যে। তখন দিল্লি পুলিশের স্পোশাল সেল দুই দুষ্কৃতীকে গুলি করে হত্যা করে।

আরও পড়ুন – ও লাভলি! ভবানীপুরে বাড়ি বাড়ি ভোটার স্লিপ বিলি, ফ্ল্যাগ-ফেস্টুনও লাগালেন মদন

আততায়ীরা আইনজীবীর পোশাকে এসেছিল।দুষ্কৃতীদের নিশানায় ছিল গ্যাংস্টার জিতেন্দ্র গোগী। আদালতে পেশ করার জন্য আজ গোগীকে নিয়ে আসা হয়েছিল। গুলি চলতে পারে আগাম খবর ছিল। সেই জন্য ছিল বাড়তি নিরাপত্তাও। তবু ঠেকানো গেল না এই ভয়ঙ্কর ঘটনা।পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবৃষ্টির পিছনে থাকতে পারে গোগীর বিরোধী টিল্লু গ্যাং। আদালতে বিচারকের ১ মিটার দূরে চলেছে গুলি। ওই সময়ে বিচারক গগনদীপ সিংহের এজলাসে চলছিল শুনানি।এই খবর লেখার সময় পর্যন্ত আদালতে এখনও পড়ে রয়েছে দুষ্কৃতীদের দেহ।পাল্টা পুলিশের গুলিতে ২ আততায়ীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

 

advt 19

 

Previous articleভারত-আমেরিকা প্রকৃত বন্ধু, হ্যারিস সাক্ষাতে বার্তা মোদির
Next articleরাজধানী এক্সপ্রেস অপহরণ কাণ্ডে ছত্রধর-সহ আরও ১৩ জনকে চার্জশিট দিল NIA