পার্টির চাপে জবাবি টুইট লকেটের, ফের পাল্টা কুণাল

টুইট পাল্টা টুইটে জমে উঠল ভবানীপুর কেন্দ্রের শেষদিনের প্রচার। ভবানীপুরের বিজেপি (BJP) প্রার্থীর হয়ে তারকা প্রচারকের তালিকায় নাম থাকলেও, প্রচার করেননি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। সোমবার, এই বিষয়টিকে সামনে এনে লকেটকে টুইটে (Twitte) ধন্যবাদ জানান তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। কেন ধন্যবাদ- তা নিয়ে যখন জল্পনা তুঙ্গে, তখন “গেরুয়া শিবিরের চাপে” পাল্টা টুইট করেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। কুণালের উদ্দেশে লেখেন,

“মমতা বন্দ্যোপাধ্যায় যাতে ভবানীপুরের না হেরে যান আপনার উচিত সে বিষয়ে মনোযোগ দেওয়া।”

সেই টুইটেরও জবাব দেন তৃণমূল মুখপাত্র। লেখেন,
“দুশ্চিন্তা করবেন না।
বড় মার্জিনে জয় পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আপনিও সেটাই চান।
আমি জানি, আপনি দলের হয়ে লিখতে বাধ্য হচ্ছেন। তবে তারপরেও আপনি যে বিজেপি প্রার্থীর নামটা উচ্চারণ করলেন না তার জন্য আপনাকে ধন্যবাদ।”
শেষে হিন্দি গানের লাইন উল্লেখ করে কুণাল লেখেন,
“কাহি পে নিগাহে কাহি পে নিশানা।
ওয়েলডান।”

সূত্রের খবর, ভবানীপুরে দলের প্রার্থী নির্বাচন নিয়ে প্রথম থেকেই আপত্তি ছিল লকেটের। সেই কারণেই নাকি তারকা প্রচারকের তালিকায় তাঁর নাম থাকা সত্ত্বেও, তিনি ভবানীপুরে দলের হয়ে প্রচারে যাননি। উত্তরাখণ্ডে সহকারী প্রভারী হিসেবে কাজ করছেন লকেট। তবে, শেষের দিকের প্রচারে তাঁর আসার কথা ছিল। কিন্তু তাঁর বদলে তিনি জে পি নাড্ডার (J P Nadda) সঙ্গে দিল্লিতে বৈঠক করেন। যদিও সেটা উত্তরাখণ্ড নিয়ে বলে দাবি লকেটের। এই পরিস্থিতিতে কুণাল ঘোষের একের পর এক ইঙ্গিতপূর্ণ টুইট রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছে।

advt 19

 

Previous articleডবল ইঞ্জিনের রাজ্যে গর্ভবতী মহিলাকে গণধর্ষণের পর ফেলে রাখা হল রেললাইনে
Next articleবাংলাদেশে একটি স্কুলেরই ৮৫ ছাত্রীর বিয়ে! উদ্বিগ্ন শিক্ষক শিক্ষিকারা