বিজেপির সমস্ত পদ থেকে ইস্তফা অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়ের, বাড়ছে তৃণমূল যোগের সম্ভাবনা

গেরুয়া শিবিরের অন্দরে দলবদলের হিড়িক বাড়তেই সভাপতি পদ থেকে দিলীপ ঘোষকে(Dilip Ghosh) সরিয়ে দায়িত্বে আনা হয়েছে সুকান্ত মজুমদারকে(sukanto mojumdar)। তবে সমস্যা যে মিটেনি এদিন ফের একবার তা স্পষ্ট হয়ে উঠল। মঙ্গলবার বিজেপির(BJP) সমস্ত পদ থেকে ইস্তফা দিলেন অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়(Suman Bandopadhyay)। এদিন বিজেপির দলীয় কার্যালয়ে এসে প্রতাপ বন্দোপাধ্যায়ের কাছে রাজ্য কমিটির সদস্য এবং সাংস্কৃতিক আহ্বায়ক পদ থেকে ইস্তফা দেন তিনি। তার হঠাৎ এই পদত্যাগের পর জল্পনা বাড়তে শুরু করেছে তবে কি এবার বিজেপি ছাড়তে চলেছেন অভিনেতা?

সম্প্রতি দিলীপ ঘোষের বিরুদ্ধে ক্ষোভ উগরে বিজেপি ছেড়েছেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য ও অভিনেতা অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। রূপার সঙ্গেই বিজেপিতে যোগ দিয়েছিলেন সুমন বন্দ্যোপাধ্যায়। তবে মঙ্গলবার বিজেপির সমস্ত দায়িত্ব থেকে পদত্যাগ করেন তিনি। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘আমি পার্টির সমস্ত পদ থেকে ইস্তফা দিয়েছি তবে এর মধ্যে আমার ব্যক্তিগত কোনও সংঘাত নেই। নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েছি, তাই পার্টিকে সময় দিতে পারছিলাম না। এতো গুরু দায়িত্ব আমার পক্ষে সামলানো সম্ভব হচ্ছে না। এভাবে দল ও দলের কর্মীদের সঙ্গে অন্যায় করতে চাই না।’ তবে সুমনের হঠাৎ এই পদত্যাগে রাজনৈতিক মহলের জল্পনা, পরিচিত মুখ হওয়া সত্বেও ভবানীপুর উপনির্বাচনে প্রচারের ডাক পাননি অভিনেতা। দলের গুরুত্বপূর্ণ পদে থাকলেও দল তাকে সেভাবে গুরুত্ব দেয়নি। এমন নানান ইস্যুতে ক্রমশ দলে কোণঠাসা হয়ে পড়া সুমন বন্দ্যোপাধ্যায় অবশেষে গেরুয়া শিবির থেকে দূরত্ব বজায় রাখার নীতি নিয়েছেন।

আরও পড়ুন:ভবানীপুরে ভোটগ্রহণ নিয়ে নির্বাচন কমিশনে বিজেপি, দিল্লিতে থেকেও ডাক পেলেন না সুকান্ত-দিলীপ

তবে পদত্যাগের পর এবার কি তৃণমূলে যোগ দেবেন সুমন? এ প্রশ্ন উঠছে অবশ্য তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, “সমস্ত পদ থেকে ইস্তফা দিলেও বিজেপির সদস্য রয়েছি আমি। বিজেপির সাধারণ কর্মী হিসেবে থাকবো এবং কাজ করব। কাল কে কোথায় থাকবে তার নিশ্চয়তা এখনই দেওয়া সম্ভব নয়, আমি এখনো বিজেপিতে রয়েছি শুধু এটুকু বলতে পারি।”

advt 19

 

Previous articleভবানীপুরে ভোটগ্রহণ নিয়ে নির্বাচন কমিশনে বিজেপি, দিল্লিতে থেকেও ডাক পেলেন না সুকান্ত-দিলীপ
Next articleচোখ রাঙাচ্ছে নিম্নচাপ,উপকূলবর্তী এলাকাগুলিতে NDRF-এর টিম, জারি হাই আলার্ট