চলতি আইপিএলে আর মাঠে নামবেন না ওয়ার্নার? ইঙ্গিত হায়দরাবাদ কোচের

চলতি আইপিএলে(Ipl) সম্ভবত আর ম‍্যাচ খেলতে দেখা যাবে না ডেভিড ওয়ার্নারকে( David Warner)। এমনটাই ইঙ্গিত মিলল সানরাইজার্স হায়দরাবাদের কোচ ট্রেভর বেলিসের কথায়। ট্রেভরের কথায় নতুন ক্রিকেটারদের আরও বেশি করে সুযোগ দিতে চাইছেন তাঁরা। সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে অজি ওপেনার ডেভিড ওয়ার্নারকে বসিয়ে দল সাজায় হায়দরাবাদ।

সোমবারের ম্যাচের পর বেলিস বলেন, “ও একা নয়, আরও কয়েকজন সিনিয়র ক্রিকেটার হোটেলে ছিল। আগামী কয়েক দিনে আমাদের বসে ১৮ জনের একটা দল বাছতে হবে, যাদের আমরা ঘুরিয়ে ফিরিয়ে খেলাব। অবশ্যই ওয়ার্নাররা হোটেলে থেকে দলকে উৎসাহ দেবে।
আমাদের আর প্লে-অফে যাওয়ার সম্ভাবনা নেই। তাই আমরা ঠিক করেছি তরুণ ক্রিকেটারদের আরও বেশি করে সুযোগ দেব। শুধু ম্যাচে খেলার সুযোগ করে দেব তাই নয়, ওরা যাতে মাঠে দলের সঙ্গে থাকে, সেই সুযোগও করে দেব। আমাদের দলে অনেক ক্রিকেটার আছে, যারা মাঠেই আসেনি। আমরা তাদের এখনই খেলাতে না পারলেও চাই, তারা অন্তত যেন মাঠে আসুক। গত ম্যাচে এটাই করেছিলাম। আগামী কয়েকটা ম্যাচেও হয়ত এরকমই করব আমরা।”

২০১৪ সাল থেকে শুরু করে প্রতি বছর আইপিএলে ৫০০-র উপর রান করেছেন ওয়ার্নার। দু’ বার হায়দরাবাদকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। কিন্তু এ বার ফর্মের নেই অজি এই ক্রিকেটার। আট ম্যাচে তাঁর রান সংখ‍্যা ১৯৫।

আরও পড়ুন:মালদ্বীপ পৌঁছনোর আগেই চিন্তার ভাঁজ ভারতীয় দলে, করোনায় আক্রান্ত অমরিন্দর সিং

 

Previous articleগুলাবের লেজ থেকে জন্ম নিল নতুন সাইক্লোন ‘শাহিন’
Next article২১ কোটির মহার্ঘ্য মহিষ সুলতানের মৃত্যু হল হৃদরোগে!