কাহি পে নিগাহে কাহি পে নিশানা! মমতার জয়ের পর ফের লকেটকে বার্তা কুণালের

ভবানীপুর উপনির্বাচনে রেকর্ড মার্জিনে জিতেছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই ফলাফলের পরই ফের বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে বার্তা কুণাল ঘোষের!

এদিন ৩-০ হওয়ার পর ট্যুইট করে কুণাল ঘোষ লেখেন, “আমরা আমাদের কাজ করে ফেলেছি। আশা করি, আপনি খুশি এবং সন্তুষ্ট।” লকেটও অবশ্য সময় নষ্ট না করে পাল্টা একটি টুইটে লেখেন, “শেষ পর্যন্ত আপনিও শিখে নিয়েছেন কীভাবে নির্দেশ পালন করতে হয়। সেটা বিজেপির দিক থেকেও। এটা দেখে ভালো লাগছে। এটা কি মমতা বন্দ্যোপাধ্যায় জানেন?” কিন্তু লকেটে এই জবাবি টুইটে কী বার্তা দিতে চেয়েছেন, সেটা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। কিন্তু একটি বিষয় স্পষ্ট, লকেট যেন এদিন কুণালের টুইটের অপেক্ষাতেই ছিলেন!

প্রসঙ্গত, ভবানীপুরে বিজেপির তারকা প্রচারক হিসেবে তালিকায় থেকেও তিনি সশরীরে ছিলেন না। আরতারকা প্রচারক হিসেবে তালিকার নাম থাকলেও গরহাজির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে খোঁচা দিয়ে ছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। আর কিছুটা অস্বস্তিতে পড়ে তখন পাল্টা ট্যুইট করেন লকেট। কুণালের ট্যুইটের প্রেক্ষিতে পাল্টা বিজেপি সাংসদ লেখেন, ”আপনার উচিত মমতা বন্দ্যোপাধ্যায় যাতে ভবানীপুরের না হারেন, সে বিষয়ে মনোনিবেশ করা।” লকেটকে পাল্টা ট্যুইট করতে সময় নেননি কুণাল। ফের লকেটের উদ্দেশ্যে তিনি লেখেন, “দুশ্চিন্তা করবেন না। ভবানীপুরে বড় মার্জিনে জয় পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আপনিও মনে মনে তাই-ই নিশ্চয় চান। কিন্তু তবু আপনাকে দলের পক্ষে লিখতে হচ্ছে। তবে তারপরেও আপনি যে বিজেপি প্রার্থীর নামটা উচ্চারণ করলেন না, সেই জন্য আপনাকে ধন্যবাদ। কাহি পে নিগাহে কাহি পে নিশানা, ওয়েল ডান।”

আরও পড়ুন- ৫৮ হাজার বিভীষিকা! এই সংখ্যা কিছুতেই পিছু ছাড়ছে না প্রিয়াঙ্কার advt 19

 

Previous article৫৮ হাজার বিভীষিকা! এই সংখ্যা কিছুতেই পিছু ছাড়ছে না প্রিয়াঙ্কার
Next articleহায়দরাবাদের বিরুদ্ধে ৬ উইকেটে জয় কলকাতার