বিগ বস সিজন -১৫ তে সঞ্চালক সলমনের সাপ্তাহিক পারিশ্রমিক ২৫ কোটি!! 

চলতি মাসেই শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৫ (Big Boss Season15 ) । সম্ভবত ১৬ অক্টোবর সপ্তাহব্যাপী একটি জমজমাট প্রিমিয়ার শোয়ের মাধ্যমে শুরু হবে বিগ বস ১৫। চলবে ১৪ সপ্তাহজুড়ে। আর এই ১৪ সপ্তাহ জুড়েই সঞ্চালকের ভূমিকায় থাকবেন বলিউডের ‘ভাইজান ‘ সলমন খান ( Anchor Salman Khan) । এটাই এই রিয়েলিটি শোয়ের অন্যতম ইউএসপি এবং টিআরপিও বটে । বিগ বসের গত ১১টি সিজনেই সলমন ছিলেন সঞ্চালক। আর প্রতি সিজনে যত এই অনুষ্ঠানটির টিআরপি বেড়েছে ততই গুরুত্ব

বেড়েছে সঞ্চালকের । আর তার ফলে পারিশ্রমিকও লাফিয়ে লাফিয়ে বেড়েছে সলমনের । বাড়তে বাড়তে এবছর তার পারিশ্রমিক কার্যত আগের সব রেকর্ড ভেঙে দিলো।

 

বিগবসে ৪ থেকে সিজন ৬ পর্যন্ত প্রতি পর্বের জন্য সলমন আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে তার পারিশ্রমিক ৫ কোটিতে পৌঁছয়। বিগ বস সিজন ১৩ তে তিনি নিজের পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি টাকা করে নেন। বলিউড সূত্রে খবর, আগামী সিজনে প্রতি সপ্তাহে সলমন ২৫ কোটি করে পারিশ্রমিক নিতে চলেছেন। অর্থাৎ ১৪ সপ্তাহ ধরে হিসেব করলে গোটা সিজনে তার পারিশ্রমিক হতে চলেছে ৩৫০ কোটি টাকা।

 

এর আগের সিজনে অর্থাৎ বিগ বস সিজন ১৩তে প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন ভাইজান। অতএব আগামী দফায় টাকার অঙ্কটা স্বাভাবিকভাবেই বাড়বে। একজন ভারতীয়র বেতন বছরে প্রায় ১২৮৫ কোটি টাকা। গুগলের সিইও সুন্দর পিচাইয়ের এক বছরের বেতন প্রায় ১২৮৫ কোটি টাকা। দিনে পান ৩ কোটি ৫২ লক্ষ টাকা। সুন্দর পিচাইয়ের এক সপ্তাহের বেতন ২৪ কোটি ৬৪ লক্ষ টাকা সেখানে সলমন খানের বেতন প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা।

 

 

অবশ্য হবে নাই বা কেন টেলিভিশনের পর্দায় যখন বিগবস শুরু হয়েছিল তখন প্রথম কয়েকটি সিজনে সলমন সঞ্চালকের ভূমিকায় ছিলেন না। বিগ বসের প্রথম সিজনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন আরশাদ ওয়ারসি। পরের বছর বিগবসের দ্বিতীয় সিজনের সঞ্চালনার দায়িত্ব পান শিল্পা শেট্টি। তৃতীয় সিজনে ছিলেন অমিতাভ বচ্চন। চতুর্থ সিজনে এসেছিলেন সলমন খান। আর সেই চতুর্থ সিজন থেকে এখনো সলমনই বিগ বস।

 

যদিও বিগ বসের আসন্ন সিজনের সঞ্চালকের নাম ঘোষণা হয়ে গেলেও এখনও প্রতিযোগীদের নাম ঠিক হয়নি। তবে আসন্ন সিজনে যে বিশেষ অতিথিদের আসনে বিগ বসের পুরাতন সদস্যরা উপস্থিত থাকবেন, তা প্রায় নিশ্চিত। সম্প্রতি বিগ বস ওটিটিতে বিজয়ীর ট্রফি উঠেছে দিব্যা আগরওয়ালের হাতে। দ্বিতীয় হয়েছেন নিশান্ত, তৃতীয় স্থানে আছেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি। চতুর্থ হয়েছেন প্রতীক সেহজপাল। আগামী দিনে এদের সকলকেই ফের বিগ বস সিজন ১৫ এর মঞ্চে দেখার আশা রাখছেন দর্শক।

advt 19

 

Previous articleআইএসএসএফ বিশ্ব জুনিয়র শুটিং চ্যাম্পিয়নশিপে বিশ্বরেকর্ড গড়লেন ঐশ্বরী
Next articleপুজোর পরে স্কুল খোলার উদ্যোগ! মেরামতির জন্য ১০৯ কোটি টাকা বরাদ্দ করল রাজ্য