র‍্যাঙ্কিং-এ পিছিয়ে থাকা শ্রীলঙ্কার কাছে আটকে গেল সুনীল ছেত্রীর দল

জয় অধরা ভারতীয় দলের( India)। সাফ কাপে( SAFF CUP) দ্বিতীয় ম‍্যাচেও ড্র করল সুনীল ছেত্রী( Sunil Chhetri) দল। এদিন র‍্যাঙ্কিং-এ প্রায় ৯৮ ধাপ পিছিয়ে থাকা শ্রীলঙ্কার( Srilanka) কাছে গোল শূন‍্য ড্র করল ইগর স্টিমাচের দল। এই ড্র-এর ফলে দু’ম‍্যাচে দু’পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তৃতীয় স্থানে সুনীল ছেত্রীরা।

সাফ কাপে প্রথম ম‍্যাচে বাংলাদেশের কাছে ১-১ করার পর, ভারতীয় দলের সমর্থকেরা আশা করে ছিল, শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘুরে দাঁড়াবে টিম ইন্ডিয়া। কিন্তু কোথায় কি? ধারে-ভারে পিছিয়ে থাকা শ্রীলঙ্কার বিরুদ্ধে গোলের দরজা খুলতে পারল না সুনীল ছেত্রী, লিস্টন কোলাসোরা। আক্রমণে গেলেও, একাধিক মিস এবং শ্রীলঙ্কার গোলরক্ষক সুজান পেরেরার কাছে আটকে যায় ভারতের ভাগ‍্য।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ড্র-এর ফলে, দুই ম্যাচে ২ পয়েন্ট নিয়ে টেবিলে তৃতীয়তে ভারত। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে নেপাল। সমসংখ‍্যক ম্যাচে দুই পয়েন্ট কম পেয়ে লিগের ‘সেকেন্ড বয়’ বাংলাদেশ। এই পরিস্থিতিতে সাফ কাপের নকআউট পর্বে যেতে সুনীলদের জিততেই হবে মালদ্বীপ এবং নেপালের বিরুদ্ধে ম‍্যাচ। আগামী রবিবার নেপালের বিরুদ্ধে সাফের তৃতীয় ম্যাচে নেপালের বিরুদ্ধে নামবে ভারত।

আরও পড়ুন:এস গৌতম সিংকে সই করাল এসসি ইস্টবেঙ্গল

advt 19

 

Previous articleখুব শীঘ্রই অনুরাগীদের সুখবর দেবেন মিমি!! 
Next articleপুজোয় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পরিষেবা দিতে বিশেষ উদ্যোগ রাজ্যের