নবরাত্রি উপলক্ষে বিশেষ সুযোগ : রান্নার গ্যাস বুক করলেই পেয়ে যাবেন সোনা

নবরাত্রি উপলক্ষে ( Navratri offer : buy cylinder get gold) বিশেষ সুযোগ। রান্নার গ্যাস বুক করলে পেয়ে যাবেন সোনা। গোটা দেশের জন্য এই সুবর্ণসুযোগ দিচ্ছে অর্থ লেনদেনের সংস্থা পেটিএম (paytm)। প্রতিদিন পাঁচ জন ভাগ্যবান পাবেন পুরস্কার। একেবারে ১০,০০১ টাকার সোনা। তবে বেশি দিন কিন্তু এই অফার চলবে না।  ৭ অক্টোবর বৃহস্পতিবার শুরু হচ্ছে আর অফার শেষ হচ্ছে ১৬ অক্টোবর । সংস্থা জানিয়েছে, ‘নবরাত্রি গোল্ড অফার’-এর সুযোগ পাবেন দেশের তিনটি এলপিজি সংস্থা ইন্ডেন, এইচপি গ্যাস এবং ভারত গ্যাসের গ্রাহকরা। এই সুযোগ নিতে হলে ওই অ্যাপে গিয়ে ‘বুক গ্যাস সিলিন্ডার’ লেখার উপরে ক্লিক করতে হবে। এর পরে নথিভুক্ত মোবাইল নম্বর-সহ যাবতীয় তথ্য দিতে হবে। যাঁরা ইতিমধ্যেই গ্যাস সিলিন্ডার বুক করে ফেলেছেন কিন্তু তার মূল্য অগ্রিম দেননি তাঁরাও এই সুযোগ পাবেন। সে ক্ষেত্রে ১৬ অক্টোবরের মধ্যে অ্যাপের মাধ্যমে গ্যাস সংস্থাকে দাম মেটাতে হবে।

আরো একবার ভালো করে জেনে নিন ঠিক কী করতে হবে ‘বুক গ্যাস সিলিন্ডার’ ট্যাব-এ ক্লিক করার পরে মোবাইল নম্বর, এলপিজি আইডি, কনজিউমার নম্বর দিয়ে বুক করতে হবে। টাকা মেটানোর জন্য অ্যাপের বিভিন্ন মাধ্যম ছাড়াও নেটব্যাঙ্কিং বেছে নেওয়া যেতে পারে।

শুধু সোনার উপহারই নয়, সংস্থা জানিয়েছেএই সময়ে তাদের অ্যাপের মাধ্যমে গ্যাস বুক করলে বা দাম মেটালে এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পাওয়া যাবে। যার মাধ্যমে বিভিন্ন ব্র্যান্ডের সামগ্রী কেনা যাবে। নবরাত্রি উপলক্ষে ( Navratri offer : buy cylinder get gold) বিশেষ সুযোগ। রান্নার গ্যাস বুক করলে পেয়ে যাবেন সোনা। গোটা দেশের জন্য

advt 19

 

 

Previous articleপ্রত্যন্ত এলাকায় ইন্টারনেট ছাড়াই লেনদেনের সুবিধা, অভিনব উদ্যোগ রিজার্ভ ব্যাংকের
Next articleচিন্তার কারণ : কলকাতা, উত্তর ২৪ পরগণা সহ একাধিক জেলায় বাড়ছে করোনা, ডেঙ্গু, ম্যালেরিয়া