দলনেত্রীর সঙ্গে শপথ নেওয়ার পর চিকিৎসা করাতে দক্ষিণ ভারত উড়ে গেলেন জাকির

দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গেই বিধায়ক (MLA) হিসেবে শপথ নিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা জঙ্গিপুরে (Jangipur) সদ্য নির্বাচিত তৃণমূল কংগ্রেস বিধায়ক জাকির হোসেন (Jakir Hossain)। গতকাল, বৃহস্পতিবার বিধায়ক হিসেবে দ্বিতীয়বার শপথ নেওয়ার পর নিজের জেলা মুর্শিদাবাদে আপাতত ফেরা হচ্ছে না জাকির হোসেনের। চিকিৎসার জন্য তিনি দক্ষিণ ভারত যাচ্ছেন। শুক্রবার সকালেই দক্ষিণ ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন জঙ্গিপুরের বিধায়ক। সেখানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করাবেন জাকির হোসেন।
জঙ্গিপুরের বিধায়ক জানিয়েছেন, রুটিন কিছু শারীরিক পরীক্ষা এবং ডাক্তার দেখানোর জন্যই দক্ষিণ ভারতে যেতে হচ্ছে তাঁকে। তবে তিনি আশাবাদী পুজো শেষ হওয়ার আগেই মুর্শিদাবাদ জেলাতে ফেরার ব্যাপারে। তৃণমূল কর্মী-সমর্থকরাও প্রিয় নেতা তথা বিধায়ক ফেরার অপেক্ষায় রয়েছেন। জাকির হোসেন জঙ্গিপুরে ফিরলেই উৎসবে মানবেন তাঁরা। দেওয়া হবে সংবর্ধনা।
উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি কলকাতা আসার জন্য নিমতিতা স্টেশন থেকে ট্রেন ধরতে যাওয়ার সময় আচমকা এক বোমা বিস্ফোরণের ঘটনায় জাকির হোসেনে গুরুতর জখম হন। সে সময় তাঁর সঙ্গে ২৪ জন আহত হন। প্রাণহানি পর্যন্ত ঘটতে পারতো জাকির হোসেনের।

advt 19

 

Previous articleরুটিন মেনে ফের বাড়ল পেট্রোল-ডিজেলের দাম, মাথায় হাত মধ্যবিত্তর
Next articleউদ্বাস্তুদের সমস্যা নিয়ে আপসহীন লড়াই চালিয়েছেন, সাহিত্যে নোবেল পেলেন আবদুলরজাক গুরনাহ