মমতা-অভিষেকসহ ২০ জন, আসন্ন উপনির্বাচনে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ তৃণমূলের

ভবানীপুর উপনির্বাচন সহ রাজ্যের ৩ বিধানসভা কেন্দ্রে শোচনীয় পরাজয় হয়েছে গেরুয়া শিবিরের। এদিকে উৎসব পর্ব মিটলে আগামী ৩০ অক্টোবর রাজ্যের আরও ৪ কেন্দ্রে উপনির্বাচন। এই কেন্দ্রগুলিতে প্রার্থী তালিকা ঘোষণার পর শনিবার উপ নির্বাচনের লক্ষ্যে তারকা প্রচারকের(star campaigner) তালিকা প্রকাশ করল তৃণমূল(TMC)। তৃণমূল শিবিরের তরফে প্রকাশিত তালিকায় সর্বাগ্রে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। পাশাপাশি এই তালিকায় সাংসদ বিধায়ক সহ ২০ জন প্রচারককে রাখা হয়েছে।

শুক্রবার তৃণমূলের তরফে ২০ জনের যে তারকা প্রচারকের তালিকা প্রকাশ্যে আনা হয়েছে সেখানে ১.মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি রয়েছেন, ২. সুব্রত বক্সি, ৩. পার্থ চট্টোপাধ্যায়, ৪. অভিষেক বন্দ্যোপাধ্যায়, ৫.সুব্রত মুখোপাধ্যায়, ৬. সৌগত রায়, ৭. ফিরহাদ হাকিম, ৮.অরূপ বিশ্বাস, ৯.সায়নী ঘোষ, ১০.জুন মালিয়া, ১১. দীপক অধিকারী (দেব), ১২. সোহম চক্রবর্তী, ১৩.চন্দ্রিমা ভট্টাচার্য, ১৪.শতাব্দী রায়, ১৫. রাজ চক্রবর্তী, ১৬.কুণাল ঘোষ, ১৭. সায়ন্তিকা বন্দোপাধ্যায়, ১৮. অদিতি মুন্সি, ১৯. মিমি চক্রবর্তী এবং ২০. মনোজ তিওয়ারি। ৪ কেন্দ্রে উপনির্বাচন উপলক্ষে তারকা প্রচারকদের এই তালিকা ইতিমধ্যেই তৃণমূলের তরফে পাঠিয়ে দেওয়া হয়েছে নির্বাচন কমিশনকে।

আরও পড়ুন:উৎসবের ১০দিন উপনির্বাচনের প্রচার বন্ধ রাখছে তৃণমূল

উল্লেখ্য, আগামী ৩০ অক্টোবর দিনহাটা, শান্তিপুর, খড়দহ এবং গোসাবায় উপনির্বাচন। ইতিমধ্যেই এই ৪ কেন্দ্রে তৃণমূলের তরফে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। দিনহাটায় প্রার্থী উদয়ন গুহ। খড়দায় প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। শান্তিপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে ব্রজকিশোর গোস্বামীকে, এবং গোসাবায় সুব্রত মন্ডলকে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল। সদ্য শেষ হওয়া ৩ কেন্দ্রে নির্বাচনে বিজেপির শোচনীয় পরাজয়ের পর তৃণমূলের লক্ষ্য এবার ৪-০। আর সেই লক্ষ্যেই এদিন তারকা প্রচারকের তালিকা প্রকাশ করলো ঘাসফুল শিবির।

advt 19

 

Previous articleবিশ্বের উচ্চতম অট্টালিকা বুর্জ খলিফা ও ২০কোটির সোনার গহনায় মা থাকছেন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে
Next articleবিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব ঠিক করল তারকা প্রচারকের তালিকা, রয়েছে ৭ কেন্দ্রীয় মন্ত্রীর নাম