একটি নামী অনলাইন শিক্ষাদান সংস্থার বিজ্ঞাপন থেকে সরানো হলো শাহরুখকে

পুত্রের দায় তো পিতাকে নিতেই হবে। একটি নামী অনলাইন শিক্ষাদান সংস্থার বিজ্ঞাপন থেকে রাতারাতি সরিয়ে দেওয়া হল শাহরুখ খানকে (Shahrukh khan) । বলিউডে গুঞ্জন, শুধু গুঞ্জন নয় এক প্রকার নিশ্চিত ভাবে বলা যায় খানকে মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান গ্রেফতার হওয়ার জেরেই ওই অনলাইন শিক্ষাদান সংস্থার বিজ্ঞাপন থেকে শাহরুখ খানকে সরিয়ে দেওয়া হল। শাহরুখকে দিয়ে করানো সব বিজ্ঞাপন বন্ধ করে দিল তারা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম প্রকাশিত রিপোর্টে এমনই দাবি করা হয়েছে। আরিয়ান মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার পর থেকেই শাহরুখের সঙ্গে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে অনলাইন শিক্ষাদানকারী ওই নামী সংস্থাকেও। এই সংস্থার হয়ে শিশুদের শিক্ষা সংক্রান্ত বিজ্ঞাপন করেছেন শাহরুখ। শাহরুখ এই সংস্থার বিজ্ঞাপন শুরু করার পর থেকে প্রবল লাভের মুখ দেখে সংস্থাটি । কিন্তু শাহরুখের বড় ছেলে মাদককাণ্ডে ধরা পড়ার পর থেকে দেশজুড়ে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে

ওই সংস্থাটিকে । বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় সংস্থাটিকে উল্লেখ করে লেখা হচ্ছে শাহরুখ নিজের সন্তানকে মানুষ করতে পারেন না অন্যের সন্তানকে কী শিক্ষা দেবেন? এই জাতীয় নানা বিরূপ মন্তব্যে জেরবার হয়ে এবং বিপুল আর্থিক ক্ষতির থেকে বাঁচতে শেষ পর্যন্ত নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখকে সরিয়ে দিলো সংস্থাটি।

২০১৭-তে অনলাইনে শিক্ষাদানকারী ওই সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি হয় শাহরুখের। এই সংস্থার বিজ্ঞাপনের জন্য মোটা টাকা চুক্তি হয়েছিল শাহরুখের। শুধু এই সংস্থাই নয়, আরও বেশ কয়েকটি বাণিজ্যিক সংস্থার মুখও শাহরুখ’। এখন দেখার সেই সব সংস্থাগুলিও কী পদক্ষেপ করে।

advt 19

 

 

Previous articleদুর্গাপুজোর আবহেই কালীপুজোর খুঁটিপুজো, গান গাইলেন জিৎ
Next articleএবার হু হু করে দাম বাড়বে ওষুধের!