মালদ্বীপ ম‍্যাচেই ফোকাসড ভারত অধিনায়ক সুনীল ছেত্রী

বুধবার মালদ্বীপের ( Maldives) বিরুদ্ধে সাফ কাপের ( SAFF CUP)চতুর্থ ম‍্যাচে খেলতে নামছে ভারতীয় দল( india team)। সাফ কাপে টিকে থাকতে গেলে মালদ্বীপের বিরুদ্ধে জিততেই হবে সুনীল ছেত্রীদের। তাই চতুর্থ ম‍্যাচে নিজের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া ভারত অধিনায়ক।

এদিন মালদ্বীপ ম‍্যাচ নিয়ে সুনীল বলেন,” নেপালের বিরুদ্ধে জয় পেয়েছি। নিজে গোল পেয়ছি। একজন স্ট্রাইকারের সবসময় গোলের খিদে থাকে। ধারাবাহিকতা নিয়ে আমাকে বারবার প্রশ্ন করা হয়। খুশি হতাম, যদি সত্যি এর উত্তর আমার কাছে থাকত। তবে সত্যিটা হল, আমার কোনও এই বিষয় নিয়ে নকশা নেই। প্রতিটা দিন নিজের সেরাটা দেওয়াই লক্ষ্য থাকে আমার। সৌভাগ্যবশত এখনও পর্যন্ত তার কোনও ব্যতিক্রম হয়নি। পরবর্তী ম‍্যাচ আমাদের মালদ্বীপ। সেই ম‍্যাচেই এখন ফোকাসড আমি।”

সুনীলকে প্রায়ই শুনতে হয়, সর্বোচ্চ পর্যায়ে আর কত দিন খেলা চালিয়ে যাবেন তিনি? এই প্রসঙ্গে ভারত অধিনায়ক বলেন, “শুনলে হয়তো বিশ্বাস না হতে পারে, কিন্তু আমি কখনওই নিজের ফুটবল ভবিষ্যৎ নিয়ে ভাবি না। ঘুম থেকে উঠে অনুশীলন করা এবং খেলাটাই আমার কাছে গুরুত্বপূর্ণ।  আমি সামনের দিকে তাকাতে চাই। উপভোগ করতে চাই। এটা আমি কখনও বন্ধ করতে চাই না।”

আরও পড়ুন:ব্রেকফাস্ট স্পোর্টস

advt 19

 

 

Previous article৭ মাস পরে দেশের সংক্রমণ ১৫ হাজারের নীচে, কমল দৈনিক মৃত্যুও
Next articleবিনাপয়সায় টিকা, তাই তেল কিনতে বেশি টাকা দিতেই হবে, এমনই যুক্তি মোদির মন্ত্রীর