বাংলায় শারদীয়া শুভেচ্ছা ইউরোপ সেরা চেলসির! অভিনন্দন জানালো ম্যান সিটি, টটেনহ্যামও

বাঙালির কাছে দুর্গাপুজো যতটা আপন, ঠিক ততটাই আপন ফুলবল। বাঙালির শ্রেষ্ঠ উৎসব যেন দুর্গাপুজো, একইভাবে বাঙালির প্রিয় খেলা ফুটবল। তাই দুর্গাপুজো দিয়ে যেমন চেনা যায় বাঙালিকে। একইভাবে বাঙালির ফুটবল ফিভারও বিশ্বজনীন। তাই বাংলা বা কলকাতাকে বলা হয় ভারতীয় ফুটবলের মক্কা।

এই মুহূর্তে সেরা উৎসবে মেতে আছে আপামর বাঙালি। ঠিক সেই সময় বাংলা তথা ভারতীয় ফুটবলপ্রেমীদের দুর্গাপুজোর শুভেচ্ছা জানাল ইংলিশ প্রিমিয়ার লিগের একাধিক নামী ক্লাব। চেলসি, ম্যাঞ্চস্টার সিটি থেকে শুরু করে টটেনহ্যাম হটস্পার দুর্গাপুজো উপলক্ষে অভিনব শুভেচ্ছা বার্তা পোস্ট করেছে ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেজে। এই ঘটনা প্রমাণ করে দুর্গাপুজো এখন শুধু বাংলা বা দেশ নয়, বিশ্বের দরবারে সমাদৃত এই ফেস্টিভ্যাল।

ইংলিশ প্রিমিয়াম লিগের অন্যতম সেরা ক্লাব তথা ইউরোপ চ্যাম্পিয়ন চেলসি দেবী দুর্গার ছবি পোস্ট করেছে চেলসি তাদের পেজে। চেলসির পোস্ট করা ছবিটিতে বাংলায় লেখা ‘‘শুভ দুর্গা পূজা’’। এছাড়া দেখা যাচ্ছে ক্লাবের অন্যতম সেরা তারকা মেসন মাউন্ট, সিজার আজপিলিকুয়েতা এবং ট্রভর চালোবাকে। সঙ্গে রয়েছেন খোদ চেলসির চ্যাম্পিয়ন কোচ টমাস টুখেল।

ম্যাঞ্চস্টার সিটিও পুজোর শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ফুটবলপ্রেমীদের। দেবী দুর্গার একটি ছবি পোস্ট করে পুজো উপলক্ষে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে ম্যান সিটি। একইরকম ভাবে পুজোর শুভেচ্ছা বার্তা দিয়ে ফেসবুক পোস্ট করেছে টটেনহ্যাম হটস্পারও।

advt 19

 

Previous articleএক টুকরো গ্রামবাংলা: গাজিয়াবাদের পুজোয় এবার ফেলে আসা ভিটে-মাটি
Next articleগেরুয়া রাজ্যে গরবা অনুষ্ঠানে অংশ নেওয়ায় ৪ মুসলিম যুবককে মার বজরং দলের