শ্রীভূমির পুজোয় ব্যাপক ভিড়: সুজিতকে তোপ কল্যাণের

শহরে বুর্জখালিফা দেখতে ব্যাপক ভিড় রীতিমতো উদ্বেগ বাড়িয়েছে। শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের(Sreebhumi sporting club) পুজোয় মানুষের ব্যাপক ভিড়ের কারণে এবার রাজ্যের মন্ত্রী তথা আয়োজক সুজিত বসুকে বিঁধলেন হুগলির শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়(Kalyan Banerjee)। সুজিত বসুকে(Sujit Basu) ‘ভালো ছেলে’ বললেও, তার অভিযোগ পরিকল্পনার অভাবে এই ঘটনা ঘটেছে।

এদিন শ্রীরামপুরে নবমীর পুজো সেরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “সুজিত ভাল ছেলে, তবে ওর আরও সতর্ক হওয়া উচিত ছিল। বিমানবন্দরের নির্দিষ্ট এলাকার মধ্যে আলোর জন্য আলাদা করে অনুমতি নিতে হয়। সেই অনুমতির দিকে নজর দেওয়া হয়নি। সরকার খোলামেলা প্যান্ডেল করতে বলেছে, ভিড় এড়াতে বলেছে কোভিডের কারণে। সে ভাবেই অনুমতি দেওয়া হয়েছে। তার পরেও কেন ভিড় ডেকে আনা হল? উচিত ছিল করোনা সংক্রমণকে মাথায় রেখে সমস্ত কিছুর আয়োজন করা। ভিড়ের ফলে সরকারের উদ্দেশ্য ব্যহত হয়েছে।”

অন্যদিকে পুজোর ভিড় ঠেকাতে ইতিমধ্যেই শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো মন্ডপের রাস্তা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। বিমানবন্দরের আপত্তির কারণে ইতিমধ্যেই আলো বন্ধ করে দেওয়া হয়েছে মন্ডপের। বন্ধ করে দেওয়া হয় ঢোকার গেটও। রেলের তরফে ঘোষণা করা হয়েছে বিকেল চারটের পর থেকে শিয়ালদামুখি কোনো ট্রেন বিধান নগর স্টেশনে ট্রেন দাঁড়াবে না। এহেন পরিস্থিতিতে মাঝেই এবার কল্যাণের তোপের মুখে সুজিত বসু।

advt 19

 

Previous article“পিছনের দরজা দিয়ে নাক গলাচ্ছে”, BSF-এর ব্যপ্তি বাড়ানোয় কেন্দ্রকে নিশানা কুণালের
Next articleদুর্গাপুজোর প্যান্ডেলে গুলিতে মৃত ১, জখম ২! প্রশ্নের মুখে যোগী রাজ্যের আইন-শৃঙ্খলা