বাংলাদেশে ভয়াবহ হিংসার ঘটনায় নীরব মোদি সরকারকে তীব্র আক্রমণ সুব্রহ্মণ্যম

সংখ্যালঘু হিন্দুদের(Hindu) উপর অত্যাচারের ঘটনায় ভারত সরকার পুরোপুরি নিশ্চুপ। নৃশংস এই ঘটনায় নিরব না থেকে অবশেষে নিজের সরকারের দিকেই আঙুল তুলেন বিজেপির(BJP) বরাবরের বিতর্কিত নেতা সুব্রহ্মণ্যম স্বামী(Subramanian Swamy)। সরসরি মোদি সরকারের দিকে অভিযোগের আঙুল তুলে তিনি জানালেন, ভারত কি এবার তবে মালদ্বীপকেও ভয় পাবে?

এদিন টুইটারে মোদি সরকারের(Modi government) প্রতি প্রশ্ন ছুড়ে দিয়ে সুব্রহ্মণ্যম স্বামী লেখেন, বিজেপি বিজেপি সরকার বাংলাদেশে হিন্দুদের নরসংহার এর ভয়াবহ ঘটনার ইস্যুতে কোন রকম প্রশ্ন তুলছে না কেন? আমরা কি তবে বাংলাদেশকে ভয় পাই? লাদাখে চিনের আগ্রাসনের পর তালিবানের আফগানিস্তান অধিকার সবকিছুতেই আমরা নিরব। আমরা এখন তাদের সঙ্গে আলোচনা করতে। এবার কি আমরা মালদ্বীপকেও ভয় পাব?”

উল্লেখ্য, বিগত কয়েক দিন ধরে লাগাতার হিংসায় রণক্ষেত্র বাংলাদেশ। দুর্গা পুজোয় গণেশের কাছে কোরান রাখার ঘটনায় যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে তাতে উদ্বিগ্ন বাংলাদেশের সংখ্যালঘু হিন্দুরা। জেলায় জেলায় পুড়িয়ে দেওয়া হচ্ছে হিন্দুদের বাড়িঘর। নৃশংস এই ঘটনায় মোদি সরকারের নীরবতা নিয়ে এবার প্রশ্ন তুললেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।

advt 19

 

Previous articleবড় ধাক্কা খেল শেয়ারবাজার, ৪৫৬ পয়েন্ট নামল সেনসেক্স
Next articleপুরভোট হোক কেন্দ্রীয় বাহিনী দিয়ে, দাবি বিজেপি-র