ব্রেকফাস্ট স্পোর্টস

১) পাপুয়া নিউ গিনিকে ৮৪ রানে হারিয়ে টি-২০ বিশ্বকাপের মূলপর্বে উঠল বাংলাদেশ। এই জয়ে মুখ্য ভূমিকা নেন শাকিব আল হাসান। তিনি ব‍্যাট হাতে ৪৬ রান করার পর বল হাতে ৯ রান দিয়ে নেন চার উইকেট।

২) আইএসএলের জন্য প্রস্তুতি শুরু করে দিল এটিকে মোহনবাগান । বৃহস্পতিবারই রয় কৃষ্ণ, প্রীতম কোটালদের নিয়ে মাঠে নেমে পড়লেন কোচ আন্তোনিও লোপেজ হাবাস। গতবার যে মাঠে এটিকে মোহনবাগান অনুশীলন করেছিল, গোয়ার সেই মাঠেই অনুশীলন সারবে বাগান ব্রিগেড।

৩) রবিবার পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের  অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল। তার আগে খোশ মেজাজে পাওয়া গেল টিম ইন্ডিয়ার ক্রিকেটাররদের। স্কুইড গেমে মেতে উঠলেন মহম্মদ শামি, রোহিত শর্মারা। সেই ছবি আবার পোস্টও করে আইসিসি।

৪) ভারতের টেবিল টেনিস কোচের পদ থেকে অপসারিত হলেন সৌম্যদীপ রায়। এর ফল তিউনিশিয়া ওপেনে ভারতীয় দলের কোচ হিসাব নিযুক্ত হলেন তপন চন্দ্র। টোকিও অলিম্পিক্স থেকেই বিতর্কে জড়িয়ে ছিলেন সৌম‍্যদীপ।

৫) আইপিএলে দল কেনার আগ্রহ দেখাল ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেড। সূত্রের খবর রোনাল্ডোর ক্লাবের মালিক গ্লেজার পরিবার আইপিএলে নতুন দলের জন্য দরপত্র তুলেছে। ২০২২ সাল থেকে ১০ দলে হতে চলেছে আইপিএল।

৬) উয়েফা চ‍্যাম্পিয়ন্স লিগে দুরন্ত জয় ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেডের। এদিন গ্রুপ পর্বের খেলায় আটালান্টার বিরুদ্ধে দুই গোলে পিছিয়ে থেকেও ৩-২ গোলে জয় পেল রোনাল্ডোর দল। ম‍্যানইউর হয়ে জয় সূচক গোলটি করেন সিআরসেভেন।

আরও পড়ুন:ব্রেকফাস্ট নিউজ

advt 19

 

 

Previous articleব্রেকফাস্ট নিউজ
Next articleজাতির উদ্দেশ্যে আজ সকাল ১০টায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী