ভারতের বিরুদ্ধে নামার আগে পাকিস্তান দলকে বিশেষ বার্তা ইমরান খানের, জানালেন বাবর আজম

রবিবার ভারতের ( India) বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের (T-20 world cup) অভিযান শুরু করবে পাকিস্তান ( Pakistan)। ভারতের বিরুদ্ধে নামার আগে সর্তক পাকিস্তান অধিনায়ক বাবর আজম ( Babar Azam)। যার জন‍্য ম‍্যাচের আগের দিন নেটে ঘাম ঝরিয়ে অনুশীলন পাকিস্তানের। তবে শুধু অনুশীলনই নয়, পেপ টকের মাধ্যমেও নিজেদের উজ্জীবিত রাখছে পাকিস্তান। আর এই পেপটক দিয়েছেন স্বয়ং পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। সাংবাদিক সম্মেলনে এমনটাই জানালেন বাবর। তিনি বলেন ১৯৯২ সালে কিভাবে নেতৃত্ব দিয়ে পাকিস্তানকে চ্যাম্পিয়ন করেছিল, সে কথাই বর্তমান দলের সাথে শেয়ার করেছেন ইমরান খান।

এদিন সাংবাদিক সম্মেলনে বাবর বলেন,” এখানে আসার আগে আমাদের সঙ্গে বিশেষ বৈঠক হয়েছে ইমরান খানের। সেখানে উনি নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। কি ওনার মানসিকতা ছিল ১৯৯২ সালের বিশ্বকাপে সেকথা শেয়ার করেছেন উনি।”

শুধু ইমরান খান না, রামিজ রাজাও পাকিস্তান দলকে বিশেষ বার্তা দেন বলে জানান বাবর। এই নিয়ে বাবর বলেন,” পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা বলেছেন যতটা সম্ভব শান্ত থাকতে। এতে ভালো হবে। বাইরের জিনিস বাইরে থাকুক ম‍্যাচের ভিতরে না আসে। এই ম‍্যাচে নিজেদের উপর ভরসা রাখতে। এবং নিজেদের ১০০% দিতে। ”

আরও পড়ুন:পাকিস্তানের বিরুদ্ধে চাপমুক্ত থেকে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে চান বিরাট কোহলিরা

advt 19

 

 

Previous articleকংগ্রেস দিয়ে হবে না, বিজেপিকে দেশছাড়া করবে তৃণমূল, দাবি অভিষেকের
Next articleবাড়ছে সংক্রমণ, করোনা রুখতে রাজ্যে কনটেইনমেন্ট জোন তৈরির নির্দেশ মুখ্যসচিবের