নভেম্বরেই বিয়ে করছেন ভিকি- ক্যাটরিনা? 

আবারো একটি সেলেব কাপলের বিয়ের সাক্ষী থাকতে চলেছে বলিউড (Bollywood Couple) । সম্ভবত এ বছরই বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল (Katrina Kaif & Vicky Koushal) । জনপ্রিয় এই দুই অভিনেতা- অভিনেত্রীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল বহুদিন ধরেই । চার বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক রয়েছে । যা হয়তো এবার চূড়ান্ত রূপ নিতে চলেছে।

যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত ক্যাটরিনা বা ভিকির ব্যক্তিগত সচিব বা পরিবারের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে বলিউড সূত্র বলছে, খবর একদম পাকা । বিয়ে হচ্ছেই। দুই বাড়িতেই নাকি বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ।

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, নভেম্বর-ডিসেম্বর নাগাদ বিয়ে করতে চলেছেন তাঁরা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’। অন্যদিকে ভিকির বিয়ের পোশাক বানাচ্ছেন আরেক সেলিব্রিটি ডিজাইনার মনীশ মালহোত্রা। ভিকি এবং ক্যাটরিনা কেউই নিজেদের সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত প্রকাশ্যে একটিও মন্তব্য করেননি। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁদের। তবুও বজায় রেখেছেন দূরত্ব। দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। তবে যুগলে ছবি দিতে দেখা যায়নি তাঁদের। নিজেদের সিঙ্গল হিসেবেই রেখেছিলেন।

যদিও এই করোনা আবহে এই সেলেব জুটি ঘরোয়াভাবে একান্তই ব্যক্তিগত মানুষজনদের নিয়ে বিয়ে করতে চাইছেন? নাকি ডেস্টিনেশন ওয়েডিং -এর পরিকল্পনা করছেন তা জানা যায়নি এখনো।

advt 19

 

 

Previous articleস্কুল খুললেও সমবেত প্রার্থনা আপাতত বন্ধ রাখছে শিক্ষা দফতর
Next articleপ্রয়াত শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যর স্ত্রী