একগুচ্ছ পরীক্ষার সূচি ঘোষণা ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশনের, জানুন বিস্তারিত

একগুচ্ছ পরীক্ষার সূচি ঘোষণা করল ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশন। কমিশনের তরফে একটি পরীক্ষার সূচি সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে। কবে কোন পরীক্ষা? জেনে নিন বিস্তারিত।

১. ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট (বিজ্ঞপ্তি নম্বর ১১/২০২০), ওয়েস্টবেঙ্গল লেবার ডিপার্টমেন্ট : পরীক্ষা হবে ২৭ নভেম্বর ২০২১ তারিখ।

২. অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেনডেন্ট, নন মেডিক্য্যাল (বিজ্ঞপ্তি নম্বর ৩৩/২০১৯), ওয়েস্ট বেঙ্গল লেবার ডিপার্টমেন্ট : পরীক্ষা হবে ২৭ নভেম্বর ২০২১ তারিখ৷

৩. জিও-ফিজিক্যাল অ্যাসিস্ট্যান্ট (বিজ্ঞপ্তি নম্বর ৩৮/২০১৯), স্টেট ওয়াটার ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট : পরীক্ষা হবে ৪ ডিসেম্বর ২০২১ তারিখ।

৪. ডিস্ট্রিক্ট অর্গানাইজার অফ ফিজিক্যাল এডুকেশন (বিজ্ঞপ্তি নম্বর ৬/২০২০), স্কুল এডুকেশন ডিপার্টমেন্ট: পরীক্ষা হবে ৪ ডিসেম্বর ২০২১ তারিখ।

৫. স্কুল টিচার (বিজ্ঞপ্তি নম্বর ৯/২০২০), ভিক্টোরিয়া বয়েস স্কুল, কার্শিয়াং : পরীক্ষা হবে ৪ ডিসেম্বর ২০২১ তারিখ।

সবক’টি পরীক্ষার ক্ষেত্রেই সময় একই, দুপুর ৩টে থেকে বিকেল ৪.৩০টা পর্যন্ত৷ www.wbpsc.gov.in ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে ২২ নভেম্বর থেকে ২৯ নভেম্বর ২০২১ তারিখ পর্যন্ত৷ পরীক্ষার তারিখ সংক্রান্ত সম্পূর্ণ নোটিশটি ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে দেখতে পাওয়া যাবে।

আরও পড়ুন- আজও জামিন পেলেন না আরিয়ান খান, ফের শুনানি কাল

 

Previous articleউপনির্বাচনের আগে হঠাৎ কেন BSF ক্যাম্পে দিলীপ-সুকান্ত! মারাত্মক অভিযোগ আনলো তৃণমূল
Next articleফের ধাক্কা খেল শেয়ারবাজার, ২০৬ পয়েন্ট নামল সেনসেক্স